Advertisement
১১ মে ২০২৪
jalpaiguri

Thunderstorm: বজ্রবিদ্যুৎ-সহ প্রবল বৃষ্টি উত্তরবঙ্গে, দুপুরেই অন্ধকার জলপাইগুড়িতে

বেশ কিছু ক্ষণ ঝোড়ো হাওয়া ও বৃষ্টিতে পণ্ড হয়েছে চৈত্র সেলের কেনাকাটা। বেশ কয়েকটি জায়গায় রামনবমীর মিছিল বেরোতেও সমস্যায় হয়েছে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৮:২৮
Share: Save:

ভর দুপুরেই আঁধার নামল জলপাইগুড়ি শহরে। সঙ্গে দোসর বজ্রবিদ্যুৎ-সহ প্রবল বৃষ্টি। রবিবার দুপুরে কালবৈশাখীর দাপটে বিদ্যুৎহীন জলপাইগুড়ি শহর। শহরের রাস্তায় অকাল অন্ধকারে হে়ডলাইট জ্বেলে চলাফেরা করেছে গাড়ি। উত্তর ও দক্ষিণ দিনাজপুর এবং ডুয়ার্সের কয়েকটি জায়গা থেকে শিলাবৃষ্টির খবর পাওয়া গিয়েছে। তাতে ফসলের ক্ষয়ক্ষতি হয়েছে। বিভিন্ন জায়গায় গাছ ভেঙে পড়েছে।

গত কয়েক দিন ধরেই আলিপুরদুয়ার, জলপাইগুড়িতে চলছে বৃষ্টি। কিন্তু রবিবার দুপুরে আচমকাই কালো মেঘে ছেয়ে যায় আকাশ। সঙ্গে মেঘের গুরুগুরু গর্জন। বসন্তের এলোমেলো বাতাস বদলে যায় ঝোড়ো হাওয়ায়। শহরে ভরদুপুরেই নেমে আসে অন্ধকার। সেই সঙ্গে শুরু হয় প্রবল বৃষ্টি। সূত্রের খবর, ডুয়ার্সের বিভিন্ন জায়গায় শিলাবৃষ্টিও হয়েছে। উত্তর এবং দক্ষিণ দিনাজপুরে শিলাবৃষ্টি হয়েছে। এতে ফসলের ক্ষতি হয়েছে বলে জানাচ্ছেন কৃষকরা।
বেশ কিছু ক্ষণ ঝো়ড়ো হাওয়া ও বৃষ্টিতে পণ্ড হয়েছে চৈত্র সেলের কেনাকাটা। বেশ কয়েকটি জায়গায় রামনবমীর মিছিল বেরোতে সমস্যা হয়েছে। তবে আবহাওয়া আরও আরামদায়ক হওয়ায় স্বস্তির নিশ্বাস ছেড়েছে শহরবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jalpaiguri Thunderstorm
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE