Advertisement
০৫ মার্চ ২০২৪
Gold

ছটের ভিড়ে হারিয়ে যাওয়া সোনার নেকলেস খুঁজে দিল পুলিশ

পুজোর আনন্দ-উৎসব হইচইয়ের মাঝে এক মহিলাকে কান্নাকাটি করতে এগিয়ে আসেন ঘাটে উপস্থিত রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশকর্মীরা।

—নিজস্ব চিত্র।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সালানপুর শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ০০:৫০
Share: Save:

ছটপুজো করতে গিয়ে ভিড়ের মধ্যে ঘাটে হারিয়ে গিয়েছিল সোনার নেকলেস। তা যে ফেরত পাবেন, বোধহয় ভাবতেও পারেননি আসানসোলের এক মহিলা। তবে সেই সোনার নেকলেস খুঁজে ওই মহিলাকে তা ফিরিয়ে দিল রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশ। ওই পুলিশকর্মীদের এই তৎপরতা দেখে বাহবা জানাচ্ছেন অনেকেই।

পুলিশ সূত্রে খবর, আসানসোলের বাসিন্দা মিঠু দত্ত পাল রূপনারায়ণপুরে নিজের বাপের বাড়িতে গিয়েছিলেন। এ দিন ছটপুজো করার জন্য সালানপুরের রূপনারায়ণপুর হিন্দুস্তান কেবলস কারখানার পাশের ঘাটে যান। তবে ওই ঘাটে পুজোর ভিড়ে কোনও ভাবে তাঁর সোনার নেকলেস হারিয়ে যায়। ৪৫ গ্রাম ওজনের সেই গয়না খুঁজে না পেয়ে কান্নাকাটি শুরু করে দেন মিঠু।

পুজোর আনন্দ-উৎসব হইচইয়ের মাঝে এক মহিলাকে কান্নাকাটি করতে এগিয়ে আসেন ঘাটে উপস্থিত রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশকর্মীরা। মিঠুর কাছ থেকে সব শুনে শুরু হয় খোঁজাখুঁজি। এরপর তা খুঁজে পান তাঁরা। মিঠুর কাছ থেকে যথাযথ প্রমাণ পেয়ে পুলিশকর্মীরা নিশ্চিত হন, ওই নেকলেসটি তাঁর। এরপর মিঠুকে ওই গয়না ফেরত দেন পুলিশকর্মীরা।

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সালানপুর থানার অন্তর্গত রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশকর্মীদের কাজে মুগ্ধ এলাকার অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE