• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাজারে আসছে চিকেনের টেস্টের নেইল পলিশ, ‘চেখে’ দেখবেন নাকি?

nail paint

Advertisement

পছন্দ মতো নেল পেইন্ট লাগান, আর মনের সুখে খান। শরীর খারাপের নো চিন্তা। এমনকী, টেনশনে দাঁত দিয়ে নেল পলিশ পরা নখ খুঁটলেও কিচ্ছুটি বলতে পারবেন না মা। এমনকী চিকেন খেতে ইচ্ছা হলেও কুছ পরোয়া নেই। চিকেন টেস্টের এই নেইল পেন্ট খেতে পারেন দিব্যি।

না। আপনার চোখের কোনও সমস্যা হয়নি। এক্কেবারে ঠিকই পড়ছেন আপনি। হংকংয়ের একটি ফুড চেন তাঁদের জনপ্রিয় ফ্রায়েড চিকেনের টেস্টে এ বার বাজারে আনতে চলেছে এমনই নেইল পেইন্ট। সাধারণত সেক্সের ফোর-প্লে করতে এই নেইল পেইন্ট ব্যবহার করা হয়। দু’টি রঙের শেড পাওয়া যাবে এই নেইল পেইন্টের। হট অ্যান্ড স্পাইসি লাল রং আর একটি ন্যুড কালারের শেড। সংস্থার তরফে জানানো হয়েছে, প্রধানত নতুন প্রজন্মকে একই সঙ্গে খাবার আর ফ্যাশনের দিকে আকৃষ্ট করতেই তাঁদের এই স্ট্র্যাটেজি।

এই নেইল পেইন্টে রয়েছে এডিবল নানা ইনগ্রিডিয়েন্ট। কোনও প্রিজারভেটিভ নেই এতে। তাই ফ্রিজেও পাঁচ দিনের বেশি রাখা সম্ভব নয় এই নেইল পেইন্ট। একটি নেইল পেইন্টের বোতল এক জনেই ব্যবহার করতে পারবেন।

কিছু দিনের মধ্যেই হংকংয়ের বাজার কাঁপাতে আসছে এই অভিনব নেইল পেইন্ট। এই মুহূর্তে কিছু প্রিভিউ কপি বাজারে ছেড়ে এই নেইল পেইন্টের পক্ষে জনমত সংগ্রহ করছে এই সংস্থা। আপনিও কি চান নখে চিকেন টেস্টের নেইল পেইন্ট লাগিয়ে তা চেটে চেটে খেতে? তা হলে আর কিছুদিন অপেক্ষা করুন।

আরও পড়ুন: সকালের লিপস্টিক সারা দিন ঠোঁটে রাখার ৮ টিপ্‌স

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন