Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral video

Viral: চাকরিজীবী মায়ের ভাবভঙ্গি হুবহু নকল, ছোট্ট অ্যাডেলের এই ভাইরাল ভিডিয়ো দেখেছেন?

ঘটনাটি আমেরিকার ভার্জিনিয়ার। কলিন কুলিস নামে এক মহিলা তাঁর মেয়ে অ্যাডেলের এই কাণ্ডকীর্তির ভিডিয়ো শেয়ার করেছেন।

ছোট্ট অ্যাডেল।

ছোট্ট অ্যাডেল।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৪:১৪
Share: Save:

চাকরিজীবী মা কী ভাবে অফিসের কাজ করেন সেটা নকল করে দেখাল তাঁর আট বছরের মেয়ে। সেই ভিডিয়োই এখন মন কাড়ছে নেটাগরিকদের। ইতিমধ্যে সেই ভিডিয়ো ইউটিউবে ঝড় তুলেছে। দেড় কোটি বার দেখে ফেলেছেন ইউজাররা।

ঘটনাটি আমেরিকার ভার্জিনিয়ার। কলিন কুলিস নামে এক মহিলা তাঁর মেয়ে অ্যাডেলের এই কাণ্ডকীর্তির ভিডিয়ো শেয়ার করেছেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে অ্যাডেল তাঁর মায়ের অফিসের কাজের জন্য তৈরি করা টেবিলে কম্পিউটারের সামনে বসে কি-বোর্ডে টাইপ করছে। মাঝে মধ্যে একটু বিচলিত হয়ে ফোনটা দেখে নিচ্ছে কোনও মেসেজ এল কি না।

তার পরই দেখা গেল ফোন কানে তুলে নিতে। ঠিক যেমন তাঁর মা সহকর্মীদের সঙ্গে কথা বলেন, সেই ভঙ্গিতেই কথা বলা শুরু করল। এক কানে ফোন রেখে একটা নোটপ্যাডে লেখালেখির ভান করল। মাঝেমধ্যে ডান দিকে ঘুরে যেন মেয়েকে বলছে, ‘চুপ! এখন যাও কাজ করছি।’ ঠিক যেমনটা কলিন কাজ করতে বসে অ্যাডেলকে বলেন।

মায়ের কাজ করার ধরন থেকে শুরু করে ফোন করা, মেয়েকে চুপ করতে বলা ইত্যাদি সব কিছু হুবহু নকল করে নিয়েছে অ্যাডেল। আর তার সেই ভাব ভঙ্গি ক্যামেরাবন্দি করেন কলিন। নেটমাধ্যমে ছাড়তেই নেটাগরিকদের মন কেড়ে নিয়েছে ছোট্ট অ্যাডেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

usa Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE