×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

পিৎজা খেতে খেতে নেটফ্লিক্স দেখার চাকরি, দেখুন কী ভাবে আবেদন করতে হবে

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক ১৫ জানুয়ারি ২০২১ ১৪:৫৯
শাটারস্টক থেকে নেওয়া প্রতীকী চিত্র।

শাটারস্টক থেকে নেওয়া প্রতীকী চিত্র।

ঘুমনোর চাকরির কথা তো শুনেছেন! যেখানে ম্যাট্রেস কোম্পানি টানা কয়েক ঘণ্টা ঘুমনোর জন্য টাকা দেয়। সফল ভাবে ঘুমতে পারলেই মোটা মাইনে। সেই চাকরি না পাওয়ার কথা ভেবে যাঁরা আফসোস করছিলেন, তাঁদের জন্য তার থেকেও মজাদার চাকরি রয়েছে! অবাক হবে না, বসে বসে পিৎজা খেতে খেতে নেটফ্লিক্স দেখার চাকরির সুযোগ রয়েছে আপনার জন্য।

আমেরিকার এক ওয়েবসাইট ‘বোনাস ফাইন্ডার’ ৯ ফেব্রুয়ারি ‘ন্যাশনাল পিৎজা ডে’-তে এই কাজের সুযোগ দিচ্ছে। যেখানে নেটফ্লিক্সে ৩টি শো দেখতে হবে। সেই সঙ্গে খেতে হবে পিৎজা। শেষে তাঁকে পিৎজা এবং ওই শোগুলি সম্পর্কে বিস্তারিত মতামত দিতে হবে। আর এমন আরামের কাজের জন্য পাবেন ৫০০ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৩৬ হাজার টাকা)। বোনাস ফাইন্ডারের ওয়েবসাইটে এই ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: শাড়ি পরেই ব্যাক ফ্লিপ, পারুলের একের পর এক ভিডিয়ো ভাইরাল

Advertisement

আরও পড়ুন: দৌড়বাজ পাখির সঙ্গে রেস করলেন যুবরাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

কী ভাবে আবেদন করবেন? বোনাস ফাইন্ডারের ওয়েব সাইটে গিয়ে আপানাকে একটি ফর্ম পূরণ করতে হবে। এবং সেখানে জানাতে হবে, কেন আপনি এই কাজের জন্য সঠিক ব্যক্তি। যত ভাল ভাবে নিজেকে বর্ণনা করতে পারবেন, চাকরির সম্ভাবনা ততই বাড়বে। এর পর একটি নির্বাচন প্রক্রিয়ার মধ্যে দিয়ে বেছে নেওয়া হবে প্রার্থীকে। তাই যদি চান, তবে দেরি না করে আজই আবেদন করে দিন সোফায় পা তুলে বসে পিৎজা খেতে খেতে নেটফ্লিক্স দেখার চাকরি পেতে।

Advertisement