Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

আট মাসের শিশুকে কেউ এ ভাবে সুইমিং পুলে ফেলে দিতে পারে!

বছর সাতাসের ক্রিস্টা মেয়ার, পেশায় সাঁতার প্রশিক্ষক। তিনিই তাঁর আট মাসের শিশুকে সুইমিং পুলের জলে ফেলে দেওয়ার ভিডিয়ো পোস্ট করেছেন।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৫ জুন ২০২০ ১৩:২৩
শিশুকে জলে ফেলে দিচ্ছেন মা। ছবি: সোশ্যাল মিডিয়ায় থেকে নেওয়া।

শিশুকে জলে ফেলে দিচ্ছেন মা। ছবি: সোশ্যাল মিডিয়ায় থেকে নেওয়া।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে, ফলোয়ার বাড়াতে মানুষ কী না করতে পারেন। এই ভিডিয়ো দেখার পর আপনার এটাই মনে হবে। এক মা তার আট মাসের শিশুকে রীতিমতো ছুড়ে দিলেন সুইমিং পুলের জলে। এর পর কী হল দেখুন ওই শিশুর। তবে এখানে একটা টুইস্টও রয়েছে।

বছর সাতাসের ক্রিস্টা মেয়ার, পেশায় সাঁতার প্রশিক্ষক। তিনিই তাঁর আট মাসের শিশুকে সুইমিং পুলের জলে ফেলে দেওয়ার ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, ‘শিশুটির নাম অলিভার। অলিভার নাকি খুব দ্রুত সাঁতার শিখছে, যেন মাছ একটি’।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে রয়েছেন ওই মহিলা, তাঁর হাতে ধরা ছোট্ট একটি শিশু। তারপর হঠাৎই শিশুটিকে জলে ছুঁড়ে দিচ্ছেন। সেই সঙ্গে তিনি নিজেও জলে নেমে পড়ছেন। শিশুটি জলে পড়ে গিয়ে কয়েক সেকেন্ড ডুবে থাকে। আসলে সে ভেসে ওঠার চেষ্টা করছিল। কারও সাহায্য ছাড়াই এক সময় সে সত্যি সত্যিই ভেসে ওঠে। শুধু ভেসে ওঠাই নয়, সে চিৎ সাঁতার দিয়ে কিছুটা এগিয়েও যায়। তারপর তার মা তাকে কোলে তুলে নেন।

Advertisement

আরও পড়ুন: কী পরিকল্পনা করেছিলেন আর কোথায় সময় কাটাচ্ছেন দেখুন পূজা বত্রা

সুইমিং পুলের বাইরে দাঁড়িয়ে কেউ এই দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন। তিনি এবং আশপাশে দাঁড়ানো কয়েকজনকে ক্রিস্টার এই কাজে বেশ উৎসাহ দিতে শোনা যাচ্ছিল। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে। টিকটকে ৫১ লাখের উপর লাইক পেয়েছে ভিডিয়োটি। এ ছাড়া টুইটারেও কয়েক লাখ লাইক পেয়েছে।

আরও পড়ুন: সুন্দর ছবির পিছনের রহস্য সামনে আনলেন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার

তবে মাত্র আট মাসের শিশুকে এ ভাবে জলে ফেলে দিয়ে সাঁতার শেখানোর চেষ্টার সমালোচনাও করেছেন অনেকে। ক্রিস্টা নাকি হুমকিও পেয়েছে একটি শিশুকে এ ভাবে জেলে ফেলার জন্য। এমনকি তাঁকে খুব খারাপ মা বলেও নিন্দা করেছেন অনেকে। যদিও ক্রিস্টা জানিয়েছেন, এটি আর পাঁচটা সাধারণ সাঁতারের ক্লাস নয়, এখানে শিশুদের প্রতিকূল পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করার শিক্ষা দেওয়া হয়। নিয়ম মেনেই করা হয় এই কাজ।

দেখুন সেই ভিডিয়ো:

Oliver amazes me every week! I can’t believe he is barely 2 months in and is catching on so fast. He is a little fish. ##baby ##swim



Tags:

আরও পড়ুন

Advertisement