Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fire

Fire at House: আগুন দিয়ে সাপ মারতে গিয়ে পুড়িয়ে ফেললেন নিজের সাড়ে সাত কোটির বাড়ি!

রীতিমতো ভীত ও বিরক্ত হয়ে সাপটিকে মারার পরিকল্পনা করেন মেরিল্যান্ডের ওই ব্যক্তি।

পুড়ে খাক গোটা বাড়ি। ছবি সৌজন্য টুইটার।

পুড়ে খাক গোটা বাড়ি। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৬:১৭
Share: Save:

আমেরিকার মেরিল্যান্ডে এক ব্যক্তির বাড়িতে যখন তখন ঢুকে পড়ছিল একটি সাপ। বার বার তাড়িয়ে দেওয়া সত্ত্বেও সেটি ফের ঘরে ঢুকে পড়ছিল। বন দফতরে খবর না দিয়ে তিনি নিজেই ঠিক করেন সাপটিকে ‘উচিত শিক্ষা’ দেওয়ার।

গত ২৩ নভেম্বর রাতে ঘরেই ছিলেন ওই ব্যক্তি। হঠাৎই দেখেন সাপটি ঘরে ঢুকছে। এক মুহূর্তে দেরি না করে ফায়ার প্লেসের ভিতর থেকে জ্বলন্ত কাঠকয়লা নিয়ে সাপটিকে লক্ষ্য করে ছুড়ে মারেন। ভেবেছিলেন ভয় পেয়ে ঘর ছেড়ে চলে যাবে সাপ। কিন্তু তার পরের মুহূর্তের জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না ওই ব্যক্তি।

দাউদাউ কর জ্বলছে বাড়ি। ছবি সৌজন্য টুইটার।

দাউদাউ কর জ্বলছে বাড়ি। ছবি সৌজন্য টুইটার।

না, জ্বলন্ত কাঠকয়লার আঘাতে সাপটি আহত হয়নি বা মারাও যায়নি। উল্টে সেই কাঠকয়লার আগুন থেকেই আসবাবে আগুন ধরে যায়। সেই আগুন এত দ্রুত ছড়িয়ে পড়ে যে আর সামাল দিতে পারেননি ওই ব্যক্তি। শেষমেশ দমকলে খবর দেন। কিন্তু তত ক্ষণে গোটা বাড়িতে আগুন ছড়িয়ে পড়েছিল।

এই ঘটনায় কেউ আহত না হলেও কোটি কোটি টাকা দিয়ে তৈরি ওই ব্যক্তির সাধের বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। সাপ মারতে সাড়ে সাত কোটির সম্পত্তির ক্ষতি হওয়ায় কপাল চাপড়ানো ছাড়া আর কোনও উপায় ছিল না ওই ব্যক্তির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire snake Maryland House
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE