Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Viral: ভাইরাল ভিডিয়োর সেই পাক ‘রহস্যময়ী’ কে, এত দিনে হদিশ মিলল নামধামের

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৩ জুলাই ২০২১ ১২:৫৯
আমিনা রেয়াজ

আমিনা রেয়াজ
ছবি-সংগৃহীত

সেই সুন্দর মেয়েটির কথা মনে আছে, যিনি তাঁর রুটি তৈরির ভিডিয়োর জন্য ভাইরাল হয়েছিলেন। তাঁর প্রাণখোলা মিষ্টি হাসিতে নেটমাধ্যমের সকলকে মোহিত করে দিয়েছিলেন। তাঁর ভিডিয়ো লক্ষ লক্ষ নেটাগরিক দেখেছেন। তবে কেউই এতদিন তাঁর নাম জানতেন না, জানতেন না কোথায় তাঁর বাড়ি। তবে এবার মেয়েটির নাম ও ঠিকানা জানা গিয়েছে।

এক সর্বভারতীয় সংবাদ সংস্থায় প্রকাশিত খবর অনুযায়ী, ১৫ বছরের মেয়েটির নাম আমিনা রেয়াজ। তাঁর বাড়ি পাকিস্তানের করাচি। তাঁর পরিবার যাযাবর গোষ্ঠীর। তবে আমিনা নিজে ভিডিয়োগুলি নেটমাধ্যমে আপলোড করেননি। তাঁর পাড়ারই বাসিন্দা একটি ছেলে ওই ভিডিয়োগুলি অনলাইনে শেয়ার করেন। ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে বেশ কয়েকজন সাংবাদিক আমিনা এবং তাঁর পরিবারের সাক্ষাত্কার নেওয়ার জন্য এসেছিলেন। তবে আমিনারা কথা বলতে রাজি হননি।

প্রথমে আমিনার রুটি তৈরির ভিডিয়ো ভাইরাল হয়। সম্প্রতি তাঁকে ফের দেখা গিয়েছিল ইনস্টাগ্রামের পাতায়। তা নিয়ে ফের শুরু হয় মাতামাতি। ভিডিয়োয় দেখা গিয়েছে, খাটিয়ার উপর বসে পেঁয়াজ কাটছেন আমিনা। হালকা বাদামি চোখের আমিনার পরনে সালোয়ার কামিজ। ওড়নায় জড়ানো মাথা খানিকটা ঢাকা। মাথা নিচু করে একমনে পেঁয়াজ কেটে চলছেন। মাঝে মধ্যে অন্য দিকে তাকাচ্ছেন। হঠাৎই ক্যামেরার দিকে মুখ ফিরিয়ে হেসে ফেললেন। তাঁর এই ভিডিয়োই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটাগরিকদের মধ্যে। ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ৫৪ হাজারের নেটাগরিকের পছন্দ হয়েছে।

Advertisement




ইনস্টাগ্রামে আমিনাকে নিয়ে একটি পাতাও তৈরি করেছেন জনৈক এক নেটাগরিক। ওই ইনস্টাগ্রামের পাতায় আমিনাকে বার বার দেখা গিয়েছে। ইতিমধ্যেই পাতাটির ফলোয়ার সংখ্যা ৩ লাখ ছাড়িয়েছে।

আরও পড়ুন

Advertisement