Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
imran khan

ইমরানের কুৎসিত মুখ প্রকাশ্যে চলে এসেছে, অডিয়ো ফাঁস কাণ্ডে তীব্র আক্রমণ শরিফের

প্রধানমন্ত্রী শরিফ অভিযোগ করেন, ইমরান দেশকে বোকা বানিয়ে গিয়েছেন। কার্যত হুঁশিয়ারির সুরে বলেন, ‘‘আপনার মিথ্যে আর কত দিন চলবে? আমার মনে হয়, এর চেয়ে খারাপ অপরাধ আর হয় না।’’

ইমরান খান (বাঁ দিকে) এবং শাহবাজ শরিফ (ডান দিকে)।

ইমরান খান (বাঁ দিকে) এবং শাহবাজ শরিফ (ডান দিকে)। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৩
Share: Save:

প্রাক্তন ও বর্তমানের দ্বন্দ্ব মেটার নাম নেই পাকিস্তানে। এ বার ইমরান খানের দিকে তীব্র আক্রমণ শানালেন পাক প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। অডিয়ো ফাঁস কাণ্ডের কথা মনে করিয়ে শরিফের আক্রমণ, ইমরানের কুৎসিত মুখ দেখে ফেলেছে দেশবাসী।

Advertisement

একটি অডিয়ো টেপ সম্প্রতি পাক রাজনীতিতে তুফান তুলেছে। আনন্দবাজার অনলাইন এর সত্যতা যাচাই করেনি। ওই টেপের এক প্রান্তের গলা শুনে মনে করা হচ্ছে সেটি ইমরান খানের। অপর প্রান্তে তৎকালীন মুখ্যসচিব আজম খান। সেই কথোপকথনে ইমরান তাঁর সরকার পতনের পিছনে বিদেশি ষড়যন্ত্রের কথা বলছিলেন। শরিফের অভিযোগ, মনগড়া বিদেশি ষড়যন্ত্রের জুজু দেখিয়ে নিজের অকর্মণ্যতা ঢাকতে গিয়ে নিজের কুৎসিত মুখ দেশের সামনে এনে ফেলেছেন ইমরান। ফাঁস হওয়া সেই অডিয়ো টেপে ইমরানকে বলতে শোনা গিয়েছে, আমেরিকার আধিকারিক ওয়াশিংটনে পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রদূতকে হুমকি দিয়েছেন, অনাস্থা ভোটের মাধ্যমে ইমরানকে সরাতে যদি ব্যর্থ হয় তা হলে তার ফল ভুগতে হবে পাকিস্তানকে।

ইসলামাবাদে ভারা কাহু বাইপাসের শিলান্যাস করতে গিয়ে প্রধানমন্ত্রী শরিফ অভিযোগ করেন, ইমরান দেশকে বোকা বানিয়ে গিয়েছেন। কার্যত হুঁশিয়ারির সুরে তিনি বলেন, ‘‘আপনার মিথ্যে আর কত দিন চলবে? আমার মনে হয়, এর চেয়ে খারাপ অপরাধ আর হয় না। বুধবারের অডিয়ো ফাঁসের পর সব কিছু পরিষ্কার হয়ে গিয়েছে। ইমরানের কুৎসিত চেহারা এখন দেশবাসীর সামনে।’’

গত এপ্রিলে অনাস্থা ভোটে হারের পর প্রধানমন্ত্রীর কুর্সি থেকে সরতে হয় ইমরানকে। সেই সময়ই ইমরান অভিযোগ করেছিলেন, আমেরিকার ষড়যন্ত্রেই তাঁকে গদিচ্যুত করা হল। কারণ, তিনি পাকিস্তানের জন্য স্বাধীন বিদেশনীতি তৈরির ব্যাপারে অনেকটা এগিয়ে গিয়েছিলেন। যদিও শুরু থেকেই বিদেশি ষড়যন্ত্রের অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে পাকিস্তানে ইমরান বিরোধীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.