Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Narendra Modi

জয়ের অভিনন্দন মোদীর, পাক চ্যানেল ভাবল অভিনন্দন বর্তমান, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড

নরেন্দ্র মোদীর মুখে ‘অভিনন্দন’ শুনেই পাকিস্তানের এক টিভি চ্যানেল ভেবে বসে, লোকসভা ভোটে এই জয়ের জন্যেও ভারতীয় বায়ুসেনা অফিসার অভিনন্দন বর্তমানকে ধন্যবাদ জানাচ্ছেন

শনিবার সেন্ট্রাল হলে নরেন্দ্র মোদী। ছবি : টুইটার থেকে নেওয়া।

শনিবার সেন্ট্রাল হলে নরেন্দ্র মোদী। ছবি : টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০১৯ ১৯:১০
Share: Save:

অভিনন্দন বর্তমান পর্ব এখনও ভুলতে পারছে না পাকিস্তান। তাই নরেন্দ্র মোদী বিজেপি নেতা কর্মীদের ‘অভিনন্দন’ জানালেও পাকিস্তানের এক নিউজ চ্যানেল ভাবছে উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকেই টেনে এনেছেন তিনি। আর পাক সংবাদ সঞ্চালকের এই ভুলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় এখন কটাক্ষের মুখে।

২০১৯ লোকসভা ভোটে বিজেপির নেতৃত্বে এনডিএ-র বিপুল জয়ের পর শনিবার সংসদের সেন্ট্রাল হলে বক্তব্য রাখেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি বলেন, ‘‘ভারতীয় জনতা পার্টি পরিবারের প্রত্যেককে কোটি কোটি অভিনন্দন।’’

নরেন্দ্র মোদীর মুখে এই ‘অভিনন্দন’ শুনেই পাকিস্তানের এক টিভি চ্যানেল ভেবে বসে, লোকসভা ভোটে এই জয়ের জন্যেও ভারতীয় বায়ুসেনা অফিসার অভিনন্দন বর্তমানকে ধন্যবাদ জানাচ্ছেন। পাক চ্যানেলে খবর পড়ার সেই ভিডিয়ো আশিস নামে এক ব্যক্তির অ্যাকাউন্টে পোস্ট হয়েছে।

আরও পড়ুন : বিমান অটো পাইলট মোডে, ধনকুবের মত্ত নাবালিকার সঙ্গে যৌনলীলায়

আরও পড়ুন : ঘোড়ার মতো দৌড়-লাফ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই মহিলা

এই ভিডিয়ো পোস্ট হওয়া মাত্রই শুরু হয় ট্রোলিং। একের পর এক বাঁকা মন্তব্যে ভরে ওঠে পোস্টটি। আর পাক সংবাদ চ্যালেনের এই ভিডিয়ো ভাইরাল করতে সময় নেয়নি নেটিজেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE