Advertisement
১০ মে ২০২৪
Sao Paolo

Drug Smuggling: মাদক পাচারকারীদের সঙ্গে পুলিশের কাছে ‘আত্মসমর্পণ’ পোষ্য কুকুরের!

কুকুরটি পাচারকারীদের পোষ্য। কেউ আসছে কি না, বা কেউ বাড়িতে ঢোকার চেষ্টা করছে কি না জানতেই পোষ্য কুকুরটিকে পাহারায় রেখেছিল পাচারকারীরা।

পাচারকারীদের সঙ্গেই ‘আত্মসমর্পণ’ পোষ্যের।

পাচারকারীদের সঙ্গেই ‘আত্মসমর্পণ’ পোষ্যের।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৮:০১
Share: Save:

মেঝেতে উপুড় হয়ে শুয়ে আছে তিন জন মাদক পাচারকারী। তাদের হাত পিছমোড়া করে হাতকড়া পরানো। আর তাদের ঠিক পাশেই শুয়ে রয়েছে একটি কুকুর। সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে তিন জনকে অপরাধী হিসাবে চিহ্নিত করতে পারলেও, এদের পাশে কুকুর কেন শুয়ে রয়েছে তা নিয়ে একটা ধন্দ তৈরি হয়েছিল। যদিও সেই ধন্দ কাটিয়েছে পুলিশই।

কুকুরটি পাচারকারীদের পোষ্য। কেউ আসছে কি না, বা কেউ বাড়িতে ঢোকার চেষ্টা করছে কি না জানতেই পোষ্য কুকুরটিকে পাহারায় রেখেছিল পাচারকারীরা। কিন্তু বাড়িতে তল্লাশি অভিযানে পুলিশ আসতে পাচারকারীদের সতর্ক করা তো দূর অস্ত্‌, পুলিশকেও বাধা দেয়নি সেটি। উল্টে, পুলিশের কাছে ‘আত্মসমর্পণ’ করে সেটি।

পুলিশ জানিয়েছে, পাচারকারীরা পুলিশের কাছে আত্মসমর্পণ করছে দেখে কুকরটিও পুলিশের কাছে নিজেকে ধরা দেয়। আর সে কারণেই নির্লিপ্ত এবং শান্ত ভাবে তার মালিকদের সঙ্গেই মেঝেতে শুয়ে পড়েছে।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে তারা খবর পেয়েছিল একটি বাড়িতে মাদক তৈরি হচ্ছে এবং সেখান থেকে মাদক পাচার হচ্ছে। পাচারকারী দলটিকে ধরার জন্য তক্কে তক্কে ছিল পুলিশ। সম্প্রতি বাড়িটিতে হানা দিতেই পুলিশ দেখে ঘরের সামনে একটি পোষ্য কুকুর ঘোরাফেরা করছে। আশ্চর্যজনক ভাবে তাদের দেখে এক বারের জন্যও চেঁচায়নি কুকুরটি। ফলে পাচারকারীরা পুলিশের উপস্থিতি টের পায়নি। আর সেই সুযোগেই পাচারকারীদের ধরা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক। তবে আশ্চর্যের বিষয় এই যে, পাচারকারীদের সঙ্গে কুকুরটিও ‘আত্মসমর্পণ’ করে। যদিও পুলিশ কুকরটিকে গ্রেফতার করেনি। ঘটনাটি ব্রাজিলের সাও পাওলোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sao Paolo Drug Smuggling Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE