Advertisement
০২ মে ২০২৪
Skyscraper Remi Lucidi

বহুতল আবাসনে ঢুকে এক ছাদ থেকে অন্য ছাদে লাফ! ৬৮ তলা থেকে পড়ে মৃত্যু ‘ডেয়ারডেভিলের’

খেলা দেখাতে গিয়ে বহুতল থেকে পড়ে মৃত্যু হল রেমি লুসিডির। হংকংয়ের একটি আবাসনের ৬৮ তলা থেকে পড়ে মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যুর সময় রেমির বয়স হয়েছিল ৩০ বছর।

Skyscraper Remi Lucidi dies after falling from 68th floor in Hong Kong

স্কাইস্ক্র্যাপার রেমি লুসিডি। —ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হংকং শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১১:২৯
Share: Save:

নেশা ছিল বিভিন্ন বহুতলের এ ছাদ থেকে ও ছাদে লাফিয়ে বেড়ানো। কোনও রকম দড়ি বা অবলম্বন ছাড়াই। এ বার স‌েই খেলা দেখাতে গিয়েই বহুতল থেকে পড়ে মৃত্যু হল জনপ্রিয় ফরাসি ‘স্টান্টম্যান’ রেমি লুসিডির। হংকংয়ের একটি আবাসনের ৬৮ তলা থেকে পড়ে মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যুর সময় রেমির বয়স হয়েছিল ৩০ বছর। তিনি পরিচিত ছিলেন ‘ডেয়ারডেভিল’ নামেও।

চিনা সংবাদমাধ্যম ‘সাউথ চায়না মর্নিং পোস্ট’-এর প্রতিবেদন অনুযায়ী, খেলা দেখাতে হংকংয়ের ‘ট্রেগুন্টার টাওয়ার’ কমপ্লেক্সে উঠছিলেন রেমি। কিন্তু হঠাৎই টাল সামলাতে না পেরে ৬৮ তলা থেকে নীচে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মনে করা হচ্ছে ওই ইমারতের সব থেকে উপরের তলার একটি পেন্টহাউসের বাইরে পা পিছলে গিয়েছিল রেমির। সেখান থেকেই এই দুর্ঘটনা। পড়ে যাওয়ার আগে ঝুলন্ত অবস্থায় তিনি ওই পেন্টহাউসের পরিচারকের কাছে সাহায্য চান বলেও প্রতিবেদনে উল্লেখ রয়েছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ-ও বলা হয়েছে যে, হ‌ংকংয়ের ওই আবাসনের নিরাপত্তারক্ষীদের মিথ্যা বলে ভিতরে প্রবেশ করেছিলেন রেমি। তিনি নিরাপত্তারক্ষীদের জানিয়েছিলেন, এক বন্ধুর সঙ্গে দেখা করতে আবাসনের ৪০ তলায় যাচ্ছেন। যখন নিরাপত্তারক্ষীরা রেমির আসল মতলব বুঝতে পারেন, তত ক্ষণে তিনি বহুতলের ৪৯ তলায় পৌঁছে গিয়েছেন।

রেমির জীবনের শেষ কয়েকটি মুহূর্ত সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। যেখানে নাকি দেখা গিয়েছে, কী ভাবে আবাসনের শীর্ষে উঠে এক পাশ থেকে অন্য পাশে ঝাঁপ দিচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Skyscraper Death China Hongkong
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE