Advertisement
০৩ মে ২০২৪
Death by drowning

বরফজমা হ্রদের উপর দিয়ে হাঁটতে গিয়ে ভেঙে গেল আস্তরণ, তলিয়ে গেলেন তিন ভারতীয় বংশোদ্ভূত

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন নারায়ণ মুদ্দানা (৪৯), হরিতা মুদ্দানা এবং গোকুল মেডিসেটি (৪৭)। তিন জনই অ্যারিজোনার চান্দলের বাসিন্দা।

বরফজমা হ্রদে তলিয়ে গেলেন তিন ভারতীয় বংশোদ্ভূত। ছবি: সংগৃহীত।
সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১২:৪১
Share: Save:

প্রচন্ড ঠান্ডায় হ্রদের জল জমে গিয়েছিল। হ্রদের উপরে জমা সেই বরফের উপর দিয়ে হাঁটছিলেন এক মহিলা-সহ তিন জন। তাঁরা যখন হ্রদের প্রায় মাঝখানে, পায়ের চাপে আচমকাই বরফের আস্তরণ ভেঙে যায়। আর তিন জনেই হ্রদের জলে ডুবে যান। গত ২৬ ডিসেম্বর ঘটনাটি ঘটেছে আমেরিকার অ্যারিজোনায়।

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন নারায়ণ মুদ্দানা (৪৯), হরিতা মুদ্দানা এবং গোকুল মেডিসেটি (৪৭)। তিন জনই অ্যারিজোনার চান্দলের বাসিন্দা। তিন জনেই ইন্দো-আমেরিকান। কোকোনিনো কাউন্টি শেরিফের অফিস থেকে মঙ্গলবার এ প্রসঙ্গে এক বিবৃতি জারি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই তিন জন উডস ক্যানিয়ন হ্রদে ঘুরতে গিয়েছিলেন। এই হ্রদটি পর্যটকদের কাছে খুবই জনপ্রিয়। প্রচন্ড ঠান্ডায় সেই হ্রদের জল জমে গিয়েছিল। নারায়ণরা জমে যাওয়ার বরফের উপর দিয়ে হাঁটা শুরু করেন। কিছু দূর এগোতেই বরফের আস্তরণ ভেঙে যায়। তিন জনেই হ্রদের জলে পড়ে তলিয়ে যান। এক প্রত্যক্ষদর্শী বিষয়টি দেখা মাত্রই পুলিশের খবর দেন। হরিতাকে উদ্ধার করে বাঁচানোর চেষ্টা করা হয়, কিন্তু শেষরক্ষা হয়নি। বাকি দু’জনের দেহও তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death by drowning usa Arizona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE