×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

হাসপাতালের বিছানায় শুয়ে নাচ জুড়ল কিশোর, দেখুন ভাইরাল ভিডিও

সংবাদ সংস্থা
১৭ জুন ২০১৭ ০৬:৩৫

হাসপাতালে ভর্তি হওয়ার কথা শুনলেই ভয়ে হাত-পা কেমন যেন বুকের ভিতর সেঁধিয়ে যায়! চেনা-পরিচিত কেউ হাসপাতালে ভর্তি, এ খবরে মাথার ভিতর দুশ্চিন্তা ঘুরপাক খায়। এখুনি হয়তো কোনও খারাপ খবর আসবে! এমনতরো কত ভাবনা।

তবে এই পৃথিবীতেই এমন অনেক মানুষ আছেন যাঁদের কাছে জীবন মানেই ফুরফুরে আমেজ। জীবন মানে একটা দমকা বাতাস। নিজের শর্তেই বেঁচে থাকা। এমন একটি ছেলের ভিডিওই এই মুহূর্তে ইন্টারনেটে ভাইরাল। কিন্তু সে করেছিল, তা জানলে আপনিও তাজ্জব বনে যাবেন।

হাতের শিরায়, নাকে গোঁজা নল। প্লাস্টারে মোড়া দু’পা। এই অবস্থাতেই হাসপাতালে বিছানায় শুয়ে দিব্য নাচ জুড়ে দিল ওই রোগী। তার এমন অফুরান জীবনীশক্তি দেখে যোগ্য সঙ্গত দিলেন নার্স এবং চিকিৎসকেরাও। এমনই এক ভিডিও গত ১১ জুন ফেসবুকে পোস্ট হয়। আর এর পর থেকেই রীতিমতো সেলেব হয়ে গিয়েছে ওই রোগী।

Advertisement

আরও পড়ুন: ব্যস্ত রাজপথে ভ্যান থেকে উঁকি দিচ্ছে সিংহ!

বয়স তার বছর পনেরো। নাম, আমরি হল। বাড়ি মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে। ছোট থেকেই হৃদ্‌পিণ্ডের সমস্যায় জর্জরিত সে। মাত্র দু’বছর বয়সেই বড়সড় এক অস্ত্রোপচার হয় তার। এ বার ফের হাসপাতালের বিছানায় সে। ছোট থেকেই লড়াকু স্বভাবের ওই কিশোর প্রমাণ করল জীবনের প্রতি ভালবাসা ও বাঁচার তাগিদ থাকলে যে কোনও লড়াই সম্ভব। মাত্র ছ’দিন আগেই অস্ত্রোপচার হয়েছে আমরির। কিন্তু সে দিকে কোনও ভ্রূক্ষেপ নেই ওই কিশোরের। সুস্থ হয়ে ওঠার আনন্দেই মশগুল সে। আর তাই বিছানায় শুয়ে শুয়েই শুরু করে দেয় নাচ। আর সেই দুর্লভ মুহূর্তটাই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন কেউ। অনেকেই ভিডিওটি দেখে প্রশংসা করেছেন ওই কিশোরের সাহসিকতার।

দেখুন সেই ভিডিও



Tags:
Viral Video Bizzare Facebook Post US Teen Danceভাইরাল ভিডিও

Advertisement