Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Facebook Live

Facebook Live: স্বামীর সঙ্গে যৌনতার সময়ই ফেসবুকে লাইভ! তার পর কী হল

স্বামীর সঙ্গে যৌনতার সময়ই দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়ে গিয়েছিলেন এক মহিলা। বিষয়টি যখন তাঁর নজরে এসেছিল, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মিসিসিপি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৪:৩৪
Share: Save:

স্বামীর সঙ্গে যৌনতার সময়ই দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়ে গিয়েছিলেন এক মহিলা। বিষয়টি যখন তাঁর নজরে এসেছিল, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। কারণ ফেসবুকে তাঁর অনেক বন্ধুই দেখে ফেলেছেন সেই লাইভ। তাঁর বাবাও ছিলেন সেই দলে। ওই মহিলা থাকেন আমেরিকার মিসিসিপিতে। সম্প্রতি টিকটক ভিডিয়োয় এ কথা জানিয়েছেন তিনি। ঘটনার পর এক সপ্তাহ তাঁর কান্না থামেনি বলেও জানিয়েছেন।

ওই দিনের ঘটনার বিবরণ দিতে গিয়ে ওই মহিলা বলেছেন, ‘‘গত বছর যৌনতার সময় দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়েছিলাম। আমার বাবা-সহ অনেক বন্ধুই তা দেখেছেন। ঘটনার এক সপ্তাহ ধরে কেঁদেছিলাম আমি।’’ এক সন্তানের জননী ওই মহিলার কথায়, ‘‘আমি ভেবেছিলাম আমার জীবন শেষ হয়ে গেল। যদিও আমার স্বামীর বিষয়টি নিয়ে বেশ খুশি।’’

ওই মহিলা জানিয়েছেন, ঘটনার আগে তিনি ফেসবুক ব্যবহার করছিলেন। সে সময়ই তাঁর স্বামী এসে তাঁকে জড়িয়ে ধরেন। লক না করা ফোন পড়েছিল পাশে। সে সময়ই চাপ পেয়ে কোনওভাবে শুরু হয় ফেসবুক লাইভ। তা দেখে তাঁর বন্ধু ফোনও করেছিলেন। কিন্তু যৌনতায় মত্ত ওই মহিলা ধরেননি সেই ফোন।

যদিও সেই লাইভে তাঁদের যৌনতার দৃশ্য দেখা যায়নি। কিন্তু যৌনতার সময় তাঁদের শীৎকার এবং দীর্ঘশ্বাসের শব্দ ধরা পড়েছিল ফেসবুক লাইভের ভিডিয়োয়। পরে অবশ্য সেই ভিডিয়ো ফেসবুক থেকে মুছে দিয়েছিলেন তিনি। এবং ফেসবুকে নিজের প্রোফাইলের নামও পরিবর্তন করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Facebook Live bizarre sex usa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE