Advertisement
২৩ এপ্রিল ২০২৪
snake

Snake Hairband: জ্যান্ত সাপ দিয়ে চুল বাঁধা! এ ভাবেই ঘুরে বেড়ালেন শপিং মলে, দেখুন ভিডিয়ো

সাপকে অনেকেই পোষ্য হিসেবে রাখেন। সেগুলোর বেশিরভাগই বিষহীন হয়। কোনও কোনওটা আবার বিষধরও হয়।  

খোঁপায় জ্যান্ত সাপ বেঁধে ঘুরছেন মহিলা

খোঁপায় জ্যান্ত সাপ বেঁধে ঘুরছেন মহিলা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ০৭:৪৭
Share: Save:

চুল বাঁধতে ফিতে ব্যবহার হয়। কিন্তু আপনার সামনে যদি কেউ চুলের ফিতে হিসেবে একটি জ্যান্ত সাপ ব্যবহার করেন, তা হলে? সে রকমই একটি ভিডিয়ো দেখা গেল ইনস্টাগ্রামে।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, এক মহিলা শপিং মলে ঢুকছেন। ক্যামেরা জুম করে আরও কাছে যেতেই দেখা গেল যে, ওই মহিলা চুল বাঁধতে একটি জ্যান্ত সাপকে ফিতে হিসেবে ব্যবহার করেছেন। মহিলাটি অকুতোভয়ে সাপটিকে তাঁর চুলে পেঁচিয়ে রেখেছেন।

সাপকে অনেকেই পোষ্য হিসেবে রাখেন। কিছু দিন আগে নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে দেখা যায়, একটি বাচ্চা অত্যন্ত সাবলীল ভাবে এক অতিকায় পাইথনের সঙ্গে খেলা করছে। সেই খুদের কারবার দেখে অনেকেই ভয়ে অস্থির হয়েছিলেন।

এ ক্ষেত্রে সবাই ভয় পাননি ঠিকই, কিন্তু ওই মহিলার অদ্ভুত সাজ দেখে ইন্সটাগ্রাম ব্যবহারকারীরা বেশ অবাক। এখনও পর্যন্ত প্রায় ১৬ হাজার ব্যবহারকারী ভিডিয়োটি দেখে ফেলেছেন। অনেকে তাঁদের মতামতও সেখানে জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘সাপটি নিজের কাজের দায়িত্ব বেশ ভালভাবেই বুঝে নিয়েছে।’ অন্য একজন লিখেছেন, ‘সাপটি যতক্ষণ না নিজের থেকে নড়াচড়া করবে, ততক্ষণ কেউ তার অস্তিত্ব টের পাবে না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake Shopping Mall Pet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE