Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizarre

আগে তিন তিনটে সিংহ, পিছনে হাসিমুখে তরুণী, করলেন ভিডিয়োও

জঙ্গলের ভিতর দিয়ে হেঁটে চলেছেন এক তরুণী। তাঁর সঙ্গে রয়েছে তিন তিনটে সিংহ। ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পর সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে।

জেনকে প্রায়ই বন্য প্রাণীদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। ডিজিটাল মাধ্যমে কন্টেন্ট ক্রিয়েটর হিসাবে কাজ করেন তিনি।

জেনকে প্রায়ই বন্য প্রাণীদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। ডিজিটাল মাধ্যমে কন্টেন্ট ক্রিয়েটর হিসাবে কাজ করেন তিনি। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৩:৪৫
Share: Save:

জঙ্গলের ভিতর দিয়ে ধীর পায়ে হেঁটে চলেছে তিন তিনটে সিংহ। পিছনে হাসিমুখে হাঁটছেন এক তরুণী। পুরো ঘটনাটির ভিডিয়োও করা হয়। ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন ওই তরুণী। ভিডিয়োটি দেখে নেটব্যবহারকারীরা বিস্মিত হয়ে পড়েন। যদিও এই ঘটনাটি কোথায় ঘটেছে, সেই বিষয়ে কিছু জানা যায়নি। ‘গার্লফ্রমপ্যারাডাইস৯’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়। তরুণীর আসল নাম জেন। ডিজিটাল মাধ্যমে কন্টেন্ট ক্রিয়েটর হিসাবে কাজ করেন তিনি। জেনকে প্রায়ই বন্যপ্রাণীদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়।

ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে জেনের অনুরাগীর সংখ্যা ১ লক্ষ ১৫ হাজারে পৌঁছেছে। ১২ নভেম্বর জেন এই ভিডিয়োটি পোস্ট করেন। তিনটি সিংহের সঙ্গে জঙ্গলের মধ্যে হেঁটে যেতে দেখা যায় তাঁকে। এই ভিডিয়োটি প্রায় ৩ লক্ষ নেটাগরিক পছন্দ করেছেন। ৬০ লক্ষ নেটব্যবহারকারী ইতিমধ্যে দেখেও ফেলেছেন এই ভিডিয়োটি। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

কেউ কেউ জেনকে সিংহদের সঙ্গে দেখে তাঁর সাহসের প্রশংসা করেছেন। জেনের জন্য আশঙ্কাও প্রকাশ করেছেন অনেকে। এক নেটাগরিক বলেন, ‘‘সিংহদের ভাবগতি বোঝা যায় না। যতই পোষ মানানো হোক না কেন, হঠাৎ পিছনে ঘুরে ঝাঁপিয়ে পড়লে কী হবে?’’ আবার এক জন মন্তব্য করেন, “এই ঘটনা অর্ধেক বোকামি এবং অর্ধেক সাহসিকতার পরিচয়। কিন্তু সিংহদের ১ সেকেন্ডও সময় লাগবে না জেনের জীবন শেষ করতে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Lion Viral Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE