Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bhangar

ভাঙড়ে পৌঁছল কলকাতা পুলিশের দল, মুখ্যমন্ত্রীর নতুন ডিভিশন গঠনের নির্দেশের পরেই পদক্ষেপ

বৃহস্পতিবার লালবাজারের এক আইপিএস পদমর্যাদার পুলিশকর্তার নেতৃত্বে ভাঙড় থানায় পৌঁছয় কলকাতা পুলিশের একটি বিশেষ প্রতিনিধি দল। সঙ্গে ছিলেন অন্যান্য আধিকারিকেরা।

A team of Kolkata Police went to Bhangar after CM Mamata Banerjee\\\'s decision to incorporate Bhangar in Kolkata Police area

ভাঙড়ে কলকাতা পুলিশের প্রতিনিধি দল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৪:২৮
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়কে কলকাতা পুলিশের আওতায় আনার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী তথা রাজ্যের পুলিশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার আলিপুর বডিগার্ড লাইনে একটি অনুষ্ঠানে এই ঘোষণার পরেই বৃহস্পতিবার ভাঙড়ে গেল কলকাতা পুলিশের বিশেষ দল। তাঁরা পরিদর্শন করেন বিভিন্ন এলাকা।

বৃহস্পতিবার লালবাজারের এক আইপিএস পদমর্যাদার পুলিশকর্তার নেতৃত্বে ভাঙড় থানায় পৌঁছয় কলকাতা পুলিশের একটি বিশেষ প্রতিনিধি দল। তাঁদের সঙ্গে ছিলেন কলকাতা লেদার কমপ্লেক্স থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিকেরা। থানায় রাজ্য পুলিশের আধিকারিকদের সঙ্গে আলোচনা করার কথা তাঁদের। পরে তাঁরা ভাঙড় এবং কাশীপুর থানার কয়েকটি জায়গাও ঘুরে দেখেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ভাঙড়ে কলকাতা পুলিশের আলাদা ডিভিশন করার জন্য বুধবার কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ করতে রাজ্য পুলিশের ডিজি মনোজ মালবীয়কেও নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। পঞ্চায়েত ভোটের আগে থেকেই ভাঙড়ে অশান্তি চলছে ধারাবাহিক ভাবে। এই আবহেই নতুন পদক্ষেপ রাজ্য সরকারের। এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar Kolkata Police Kolkata Police Commissioner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE