Advertisement
১৬ মে ২০২৪
IPL 2024

কলকাতা-দিল্লি ম্যাচে ইডেনে টসই করতে চাননি শ্রেয়স! কেন?

সোমবারের ম্যাচে টস জিতেছেন ঋষভ পন্থ। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন দিল্লির অধিনায়ক। এর পরেই কথা বলতে এসে কেকেআর অধিনায়ক শ্রেয়স আয়ার বললেন, “টস করার দরকার কী?”

Shreyas Iyer

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৯:৪৯
Share: Save:

ইডেনে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালস। আইপিএলের সেই ম্যাচে টস জিতেছেন ঋষভ পন্থ। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এর পরেই কথা বলতে এসে কেকেআর অধিনায়ক শ্রেয়স আয়ার বললেন, “টস করার দরকার কী?”

শ্রেয়স এবং পন্থ টসের আগে নিজেদের মধ্যে কথা বলছিলেন। তখনই তাঁরা জানতে পারেন যে টস জিতলে দিল্লি ব্যাট করবে আর কলকাতা বল করবে। সেই কারণেই এই ম্যাচে টসের কোনও প্রয়োজন ছিল না বলে মনে করছেন শ্রেয়স। তিনি বলেন, “আমরা আগে বল করব ভাবছিলাম। ঋষভ জানায় ব্যাট করবে। তাই বলছিলাম টস করার কী প্রয়োজন।”

দিল্লি দলের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ। তিনি ইডেনে উপস্থিত রয়েছেন। সোমবার ঘণ্টা বাজিয়ে ম্যাচ শুরু করলেন সৌরভ। তাঁর ঘরের মাঠ ইডেন। সেখানে দিল্লি খেলতে এসেছে। আইপিএলে কলকাতার ঘরের মাঠ ইডেন। সোমবারের ম্যাচে তাই ইডেনের সমর্থন ভাগ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আইপিএলে কলকাতা রয়েছে দ্বিতীয় স্থানে। দিল্লি রয়েছে ছ’নম্বরে। দুই দলেরই ১০ পয়েন্ট। সোমবার যে জিতবে সেই দলই দ্বিতীয় স্থানে জায়গা পাবে। সেই লক্ষ্যেই খেলতে নামছে কলকাতা এবং দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Delhi Capitals Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE