Advertisement
১৫ মে ২০২৪
IPL 2024

দাতা বিরাট, রিঙ্কুর পর বাংলার ক্রিকেটারকে ব্যাট উপহার দিলেন কোহলি

রিঙ্কু সিংহকে ব্যাট দিয়েছিলেন বিরাট কোহলি। এ বার বিরাট ব্যাট উপহার দিলেন শাহবাজ় আহমেদকে। যিনি এক সময় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে খেলতেন। যে দলের অধিনায়ক ছিলেন বিরাট।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৬:২০
Share: Save:

বাংলার এক ক্রিকেটারকে ব্যাট উপহার দিলেন বিরাট কোহলি। এর আগে রিঙ্কু সিংহকে ব্যাট দিয়েছিলেন তিনি। এ বার বিরাট ব্যাট উপহার দিলেন শাহবাজ় আহমেদকে। যিনি এক সময় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে খেলতেন। যে দলের অধিনায়ক ছিলেন বিরাট।

কলকাতায় খেলতে এসে রিঙ্কুকে ব্যাট উপহার দিয়েছিলেন বিরাট। বাংলার হয়ে খেলা শাহবাজ়কে এ বার ব্যাট দিলেন তিনি। নিজেই সে ব্যাটের ছবি পোস্ট করেন শাহবাজ়। তিনি ব্যাটের ছবি পোস্ট করে লেখেন, “পেয়ে গিয়েছি।” গত বৃহস্পতিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ ছিল বেঙ্গালুরুর। সেই ম্যাচের পরেই শাহবাজ়কে ব্যাট উপহার দিয়েছেন বিরাট।

গত ২৯ মার্চ আইপিএলের ম্যাচ খেলতে বেঙ্গালুরু গিয়েছিল কেকেআর। সেই ম্যাচের পর রিঙ্কুকে নিজের একটি ব্যাট উপহার দিয়েছিলেন কোহলি। পরে ইডেনে খেলতে আসার সময় আবার একটি ব্যাট রিঙ্কুকে দেন তিনি। আরসিবি ম্যাচের পরে ইডেন থেকে বার হয়ে আসার সময় এক জন রিঙ্কুকে প্রশ্ন করেন, ‘‘রিঙ্কু ভাই, ব্যাট পেলে?” জবাবে রিঙ্কু তাঁকে একটি নতুন ব্যাট দেখিয়ে বলেন, “পেয়ে গিয়েছি।” তার থেকেই বোঝা যাচ্ছে, কোহলি আরও একটি ব্যাট দিয়েছেন তাঁকে।

এ বারের আইপিএলে বিরাট ৫০০ রান করে ফেলেছেন। ভারতের অন্যতম সেরা ব্যাটার বিরাট। সেই ব্যাটারের ব্যাট এখন দুই তরুণের হাতে।

IPL Points Table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Virat Kohli Shahbaz Ahmed RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE