০৫ মে ২০২৪
ananda publishers

বাংলা নববর্ষে আনন্দ-র নতুন বইয়ের সম্ভার

নববর্ষের আনন্দ অফার

নববর্ষের আনন্দ অফার

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:০৯
Share: Save:

বলা হয়, বইয়ের মতো বন্ধু হয় না। বাঙালির পথ চলার চিরসঙ্গী হল বই। বছরের শুরু হোক বা শেষ, সুখ হোক কিংবা দুঃখ, বইয়ের পাতাকে সঙ্গী করেই কেটে যায় সারাটা বছর। ১৪৩০ বঙ্গাব্দে পয়লা বৈশাখে বইপ্রেমী বাঙালির জন্য ফের নতুন অফার নিয়ে হাজির আনন্দ পাবলিশার্স

বিগত ষাট বছরেরও বেশি সময় ধরে বাঙালিকে একের পর গল্প, উপন্যাস ও কবিতার বই উপহার দিয়েছে আনন্দ পাবলিশার্স। বলা বাহুল্য, বর্তমানে এই সংস্থার কাছে রয়েছে বিশ্বের সর্ববৃহৎ বাংলা বইয়ের সম্ভার। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা আপামর বাঙালি প্রতিনিয়ত উপহার পেয়ে চলেছেন নানান জনপ্রিয় বই।

শুধু ঝাঁ চকচকে ছাপানো বই-ই নয়, সময়ের জনপ্রিয় হয়েছে আনন্দ পাবলিশার্সের অ্যাপ্লিকেশনও। ফলে, রোজের ব্যস্ত সময় থেকে বইপ্রেমীরা খানিকক্ষণ দেখে নিতে পারেন বইয়ের প্রচ্ছদ। এ ছাড়াও বিশ্বের যে কোনও প্রান্ত থেকে ওয়েবসাইটে বা অ্যাপে লগ-ইন করে নিজের পছন্দের বই অর্ডার করা সম্ভব।

বর্ষবরণের এই মরশুমে কী থাকছে আনন্দ পাবলিশার্সের ঝুলিতে? সংস্থার তরফে জানানো হয়েছে এই নববর্ষে ক্রেতারা পাবেন ২০ শতাংশ পর্যন্ত ছাড়। কুপন কোড: NABABARSHA2023।

তা হলে আর অপেক্ষা কেন! আজই রেজিস্টার করুন এবং কিনে নিন আপনার পছন্দসই বই। পেমেন্ট করা যাবে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইউপিআই, এবং নেট ব্যাঙ্কিংয়ের সাহায্যে। আজই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের অফিসিয়াল অ্যাপ অথবা ওয়েবসাইটে। এই দুই জায়গা থেকে কেনাকাটা করলেই এই অফার পাওয়া যাবে। অফার চলবে ১৩ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত।

এই প্রতিবেদনটি ‘আনন্দ পাবলিশার্স’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ananda publishers Bengali New Year
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE