Advertisement
০৫ মে ২০২৪
Techno India

সঠিক শিক্ষাই হতে পারে সাফল্যের চাবিকাঠি

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ জুলাই ২০২০ ১২:৫৪
Share: Save:

টেকনো ইন্ডিয়া গ্রুপ পাবলিক স্কুলের জন্য গর্বের আরও এক বছর। শিক্ষার্থীদের অধ্যবসায়, দৃঢ় বিশ্বাস, অদম্য জেদ, সাফল্যের খতিয়ান, সমস্ত কিছুই তাঁদের মার্কশিটে প্রতিফলিত হয়েছে। দশম ও দ্বাদশ উভয় শ্রেণীতেই ৯০ শতাংশের উপর মার্কস, তাদের ভবিষ্যত পথ চলার রাস্তাকে আরও প্রশ্বস্ত করবে। একই সঙ্গে এই বছরে পাশের সংখ্যাটাও অনেকটাই বেশি। দশম শ্রেণী থেকে টেকনো ইন্ডিয়ার তিনটি স্কুল থেকে মোট তিন শিক্ষার্থী অসাধারণ ফল করেছে।

কোন্নগর থেকে ৯৯ শতাংশ পেয়ে প্রথম হয়েছে রিতপ্রভা ভট্টাচার্য। বালুরঘাট ক্যাম্পাসে ৯৮ শতাংশ পেয়ে প্রথম হয়েছে আছে অনুরাগ লাহিড়ী, এবং নম্বরের দিক থেকে পিছিয়ে নেই গড়িয়া ক্যাম্পাসের মৌপ্রিয়া বন্দ্যোপাধ্যায়ও। সে পেয়েছে ৯৬ শতাংশ। দ্বাদশ শ্রেণী থেকে যে তিন শিক্ষার্থী স্কুলে প্রথম হয়েছে, তারা হল, বালুরঘাটের সায়ন্তনী দাস (৯৮.৪ শতাংশ), কোন্নগরের অনুষ্কা ভৌমিক (৯৬.২ শতাংশ) এবং গড়িয়ার নবেন্দু কৃষ্ণ ঘোষ (৯৬ শতাংশ)। প্রতিনিয়ত শিক্ষকদের সহায়তা, তাঁদের পড়ানোর ধরন, বহুমুখীনতা - এই সমস্ত কিছুই শিক্ষার্থীদের জীবনের অন্যতম কঠিন পরীক্ষাকে সহজ করে দিয়েছে। যার ফলে তাঁদের ফলাফলও হয়েছে কল্পনাতীত। তাদের এই সাফল্য, শুধুমাত্র তাদের নিজেদেরকে উৎসাহিতই করেনি, বরং ভবিষ্যতের প্রতি তাদের ইতিবাচক মনোভাবকে আরও অনেকটা বাড়িয়ে দিয়েছে। তাদের মুখেই শুনে নিন তাদের এই সাফল্যের নেপথ্যের আখ্যান।

শুনে নিন কী বলছে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা।

আমাদের পাশে থাকার জন্য প্রত্যেক শিক্ষক, প্রিন্সিপাল এবং মা-বাবা'দের বিশেষ ভাবে ধন্যবাদ। সঠিক শিক্ষাই আসলে সুন্দর ভবিষ্যতের চাবিকাঠি। তবে এর শুরুটা প্রয়োজন এখন থেকেই। শিক্ষাকে আরও সমৃদ্ধ করার লক্ষ্যে টেকনো ইন্ডিয়া গ্রুপের স্কুলগুলি প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে। আজ এই শিক্ষার্থীদের ভাল ফলাফল আদতে এই তিন স্কুলেরই জয়।

ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ রূপরেখার কথা মাথায় রেখে টেকনো ইন্ডিয়া গ্রুপ একটি কেরিয়ার কাউন্সেলিং সেশনের আয়োজন করেছে।
তারিখ: ২৫ জুলাই
সময়: বেলা ২টো থেকে ৪টে পর্যন্ত
কেরিয়ার কাউন্সেলিংয়ে জয়েন করতে ক্লিক করুন এই লিঙ্কে - https://us02web.zoom.us/j/88177712339

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন। টেকনো ইন্ডিয়া গ্রুপের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Education
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE