৩০ এপ্রিল ২০২৪
Asian Paints

বাড়ির দেওয়াল স্যাঁতসেঁতে হয়ে যাচ্ছে? সমাধান নিয়ে ফের হাজির এশিয়ান পেইন্টস

এই প্রোডাক্টটি এতটাই নির্ভরযোগ্য যে সংস্থার তরফে এটিতে আট বছরের ওয়ারেন্টি দেওয়া হয়।

 ছাদ ও টেরেসের ওয়াটার প্রুফিংয়ের সমস্ত সমাধান নিয়ে হাজির ‘এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্পপ্রুফ’

ছাদ ও টেরেসের ওয়াটার প্রুফিংয়ের সমস্ত সমাধান নিয়ে হাজির ‘এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্পপ্রুফ’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১২:০৮
Share: Save:

কাঠফাটা গরমে প্রাণ ওষ্ঠাগত। দুপুরে ঘর থেকে বের হওয়া দায়! কিন্তু বর্ষাও যে আর বেশি দূরে নেই। আর কয়েকদিন পরেই বর্ষা উঁকি মারছে শহরে। আর বৃষ্টি মানেই বাড়ির ছাদের দফারফা! সতর্ক না হলেই চরম ভোগান্তির মুখে পড়তে হবে বাড়ির বাসিন্দাদের। তাই শহরে বর্ষা আসার ঠিক আগে এশিয়ান পেইন্টস ফের নিয়ে হাজির তাদের নতুন প্রোডাক্ট ‘এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্পপ্রুফ’। এই নতুন ক্যাম্পেইনে রয়েছেন এশিয়ান পেইন্টস-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর রণবীর কপূর এবং মনোজ পাহওয়া।

এই বিজ্ঞাপনটিতে একটি মিউজিক্যাল ফেস-অফের মাধ্যমে ঋতুকালীন স্যাঁতসেঁতে ভাব ও ছাদ ফুটো হয়ে যাওয়ার মতো সমস্যাগুলির সমাধানের পথ দেখানো হয়েছে। এই বিজ্ঞাপনটির সমগ্র ভাবনায় ছিল ওগিলভি। এই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে রণবীর কাপুর ও মনোজ পাহওয়া মজার ছলে একটি কাওয়ালি গানের লড়াইয়ে মেতেছেন। যে দৃশ্য ও সংলাপ মনে করিয়ে দিচ্ছে, কী ভাবে বাড়ির মালিকরা বর্ষাকালে ছাদের ফুটো এবং স্যাঁতসেঁতে ভাব নিয়ে চরম অস্বস্তির মুখে পড়েন। সব শেষে বিজ্ঞাপনে দেখা যায়, ছাদ ও টেরেসের ওয়াটার প্রুফিংয়ের সমস্ত সমাধান নিয়ে হাজির ‘এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্পপ্রুফ’।

বিজ্ঞাপনটিতে স্পষ্ট দেখানো হয়েছে যে এশিয়ান পেইন্টসের এই প্রোডাক্টটি কী ভাবে বাড়ির ছাদের লিকেজের সমস্যা দূর করে বাড়ির বাসিন্দাদের নিশ্চিন্ত জীবনযাপনের অভিজ্ঞতা প্রদান করছে। ত্রিস্তরীয় ফ্লেক্স আর্মার® প্রযুক্তির সঙ্গে তৈরি এই প্রোডাক্টটি বড় ফাটলকেও সহজেই জুড়ে দেয় এবং দীর্ঘদিন তা জুড়ে থাকা নিশ্চিত করে। এই প্রোডাক্টটি এতটাই নির্ভরযোগ্য যে সংস্থার তরফে এটিতে আট বছরের ওয়ারেন্টি দেওয়া হয়।

জাতীয় স্তরে এই নতুন ক্যাম্পেইন লঞ্চ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, এশিয়ান পেইন্টস লিমিটেডের এমডি এবং সিইও অমিত সিঙ্গল বলেন, “কয়েক দশক ধরে, বাড়ির মালিকদের আরামদায়ক, এবং চাপমুক্ত জীবনযাপন উপহার দিতে এশিয়ান পেইন্টসের তরফে বিভিন্ন উদ্ভাবনী পণ্য বাজারে নিয়ে আসা হয়েছে। গ্রাহকদের সমস্যা ও চাহিদাগুলির কথা মাথায় রেখেই আমরা এই পণ্যগুলি তৈরি করি। ‘এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফ’ ছাদ ফুটো হয়ে যাওয়া এবং স্যাঁতসেঁতেভাবের মতো সমস্যার হাত থেকে দীর্ঘস্থায়ী সমাধান প্রদান করে। আমাদের এই নতুন ক্যাম্পেইনে আমরা বিনোদন জগতের দুই অন্যতম সেরা মুখ রণবীর কাপুর এবং মনোজ পাহওয়াকে এক সঙ্গে নিয়ে এসেছি। এবং একটি কাওয়ালি গানের মাধ্যমে বর্ষার সময়ে লিকেজের মতো সমস্যাগুলি নিয়ে দর্শকদের মনোযোগ আকর্ষণ করার চেষ্টা করেছি। যাতে দর্শকরা সময় মতো লিকেজ ঠিক করার উপরে গুরুত্ব দেন এবং স্বস্তিতে থাকতে পারেন। বর্ষার মরশুম দরজায় কড়া নাড়ার আগেই আগেই গ্রাহকেরা যাতে সমাধানের পথ সহজেই বেছে নিয়ে পারে, সেই কারণেই আমাদের এই প্রচেষ্টা।”

তা হলে আর দেরি কেন? শহরে বর্ষা প্রবেশের আগেই ঠিক করে নিন বাড়ির স্যাঁতসেঁতে ভাব এবং লিকেজের সমস্যা। বাড়িতে নিয়ে আসুন ‘এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্পপ্রুফ’।

প্রোডাক্ট সম্পর্কে বিশদে জানতে ফোন করুন পাশের নম্বরে৮০৫০৪ ৮০৫০৪

এই প্রতিবেদনটি ‘এশিয়ান পেইন্টস’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asian Paints Home Care Wall Paint
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE