২৪ এপ্রিল ২০২৪
DTC

ক্যাপিটাল সিটি রাজারহাট: স্বপ্নের চেয়েও বড় হোক নিজের ফ্ল্যাটবাড়ি

প্রকল্পে ৭২ শতাংশ উন্মুক্ত স্থান। সঙ্গে এখানকার সমস্ত টাওয়ার একটি ৯০,০০০ বর্গফুট সবুজ পডিয়ামের মাধ্যমে সংযুক্ত। ফ্ল্যাটের দাম শুরু মাত্র ৩৯ লক্ষ টাকা থেকে।

ডিটিসি ক্যাপিটাল সিটি

ডিটিসি ক্যাপিটাল সিটি

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৮:৫৯
Share: Save:

শীতের আমেজ শহর জুড়ে। নীল আকাশে উঁকি দিচ্ছে সাদা মেঘের ভেলা। শহর যেন নতুন রূপে সেজে উঠেছে বর্ষশেষের শামিয়ানায়। আর এক মাস পরেই নতুন বছরকে সাদরে আপন করে নেবে সকলে। এমনই আনন্দঘন মুহূর্তকে আরও সুন্দর করে তুলতে কলকাতা তথা ভারতের অন্যতম সেরা স্থাপত্য নির্মাণ সংস্থা ডিটিসি গ্রুপ উপহার দিতে চলেছে ক্যাপিটাল সিটি রাজারহাট। যেখানে স্বপ্নের বাড়ির স্বপ্ন হবে আরও বড়।

আসলে, প্রত্যেক ব্যক্তিই স্বপ্ন দেখে নতুন বাড়ির। যার স্নিগ্ধ ছায়ার পরশে দিনের শেষে সমস্ত ক্লান্তি দূর হয়ে যায়। নতুন ভাবে খুঁজে পাওয়া যায় নিজেকে; মেলে ধরা যায়। আর বাড়ি মানেই ‘বড়’স্বপ্ন। বড় পরিবারের সঙ্গে পাওয়া মস্ত বড় স্বস্তির নিঃশ্বাস। শহরের স্বপ্নসন্ধানীদের সেই স্বপ্নের হদিশ দিচ্ছে ক্যাপিটাল সিটি

রাজারহাটের বুকে অন্যতম বড় প্রকল্প হল এটি। শুধুমাত্র উচ্চমানের জীবনযাপনই নয়, সাধারণ মানুষের আকাশ ছোঁয়ার স্বপ্নকে সত্যি করতে কোনও রকম ফাঁক রাখেনি ডিটিসি। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত, প্রত্যেকের স্বপ্নকে বাস্তবায়িত করার চাবিকাঠি রয়েছে এখানে। নজরকাড়া লোকেশন থেকে শুরু করে বিলাসবহুল দুই, তিন বা চার কামরার আকাশছোঁয়া ফ্ল্যাট, সঙ্গে গোটা প্রকল্পে ৭২ শতাংশ উন্মুক্ত স্থান — আধুনিক জীবনযাপনের জন্য সমস্ত কিছুর হদিশ দিচ্ছে ক্যাপিটাল সিটি

দেখুন ডিটিসি ক্যাপিটাল সিটির ভিডিয়ো

কী কী রয়েছে ক্যাপিটাল সিটিতে?

প্রথমত, বিশ্বমানের জীবনযাপন এবং উচ্চমানের সুযোগ-সুবিধা। রাজারহাটের বুকে সব থেকে বড় — ৭০,০০০ স্কোয়্যার ফুটের ক্লাবহাউজ। দ্বিতীয়ত, ভবিষ্যতের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে এবং আধুনিক চিন্তাভাবনার উপরে ভিত্তি করেই গোটা প্রোজেক্টটি তৈরি করা হচ্ছে। কী নেই এখানে? ক্লাবহাউজ থেকে জিম, সুইমিং পুল থেকে ল্যান্ডস্কেপ এরিয়া, বাচ্চাদের খেলার জায়গা থেকে জগিং ট্র্যাক — এক জনের জীবনে, প্রতিদিন যা যা প্রয়োজন, তার সব কিছু রয়েছে এখানে। একই সঙ্গে এখানকার ৭০,০০০ স্কোয়্যার ফুটের ক্লাব হাউজের মধ্যে রয়েছে ব্যাডমিন্টন কোর্ট, বাস্কেটবল কোর্ট, টেনিস কোর্ট, স্কোয়াশ কোর্ট, ৫০০০ স্কোয়্যার ফুটের ব্যাঙ্কোয়েট, ক্যাফে, ১০টি গেস্ট রুম, টিউশন ফ্যাকাল্টি সেন্টার, মিনি-প্লেক্স, সাঁলো, চিকিৎসকের চেম্বার থেকে আরও অনেক কিছু।

অতএব বলা যেতেই পারে ২ একরেরও বেশি জায়গা জুড়ে তৈরি হওয়া ডিটিসি ক্যাপিটাল সিটির ক্লাব অ্যাটলাস নিঃসন্দেহে এখানকার বাসিন্দাদের উপহার দিতে পারে বিশৃঙ্খলমুক্ত, বিলাসবহুল, চিন্তামুক্ত জীবনযাপন।

বহু মানুষের স্বপ্ন থাকে সুউচ্চ ইমারতে নিজের জীবনকে নতুন করে মেলা ধরার। এই প্রকল্পে প্রথম পর্যায়ে গ্রাহকদের জন্য থাকছে দুই, তিন ও চার বেডরুম বিশিষ্ট ১১৫০টি ফ্ল্যাট। আবাসনের প্রতিটি ফ্ল্যাট তিন দিক খোলা। প্রতিটি ফ্ল্যাটের লে-আউট এমনভাবে তৈরি করা হয়েছে যে এখানে কোনওরকম জায়গা নষ্ট করা হয়নি। ফ্ল্যাটের প্রতিটি ঘরে থাকছে ২টি ফ্রেঞ্চ জানালা এবং ক্রস ভেন্টিলেশন সিস্টেম। এই সময়ে দাঁড়িয়ে কলকাতার বুকে এমন পরিকল্পিত ফ্ল্যাটের সংখ্যা অত্যন্ত কম।

পাশাপাশি, প্রকল্পটিতে সম্পূর্ণ সবুজে ঘেরা। গোটা প্রকল্পে ৭২ শতাংশ উন্মুক্ত স্থান রয়েছে। বর্তমান সময়ে যা দেখতে পাওয়া এক প্রকার মুশকিলই বটে! এখানকার সমস্ত টাওয়ার একটি ৯০,০০০ বর্গফুট সবুজ পডিয়ামের মাধ্যমে সংযুক্ত।

আরও একটি লক্ষ্য করার মতো বিষয় রয়েছে এই প্রকল্পে। যা এই প্রকল্পটিকে অন্য প্রকল্পগুলির থেকে আলাদা করে দিয়েছে। প্রকল্পটির মধ্যে দিয়ে তৈরি করা হয়েছে ৮০ ফুট চওড়া একটি রাস্তা। পূর্ব ভারতের কোনও আবাসিক প্রকল্পে এত বড় রাস্তা এর আগে তৈরি হয়নি। চার লেন বিশিষ্ট গাড়ি যাতায়াতের পাশাপাশি এখানে রয়েছে জগিং ট্র্যাক, ওয়াকিং ট্র্যাক, ল্যান্ডস্কেপ ইত্যাদি।

ডিটিসি ক্যাপিটাল সিটি

ডিটিসি ক্যাপিটাল সিটি

কোথায় তৈরি হচ্ছে ক্যাপিটাল সিটি?

শহর কলকাতার যানজট থেকে অনেকটা দূরে — রাজারহাট চৌমাথা থেকে মাত্র ৫ মিনিট। মাত্র ১৫-২০ মিনিটের দূরত্বে রয়েছে শহরের অন্যতম ব্যস্ত এলাকা চিনার পার্ক, সিটি সেন্টার ২। ইতিমধ্যেই মেট্রো স্টেশনের কাজ শুরু হয়ে গিয়েছে এই এলাকায়। তা ছাড়াও বেঙ্গল সিলিকন ভ্যালি হাব, হাইকোর্ট ক্যাম্পাসের মতো বড় প্রকল্পের কাজ চলছে।

দাম কত?

২ বেডরুম বিশিষ্ট ফ্ল্যাটের দাম শুরু হচ্ছে ৩৯ লক্ষ টাকা থেকে এবং ৩ বেডরুম বিশিষ্ট ফ্ল্যাটের দাম শুরু হচ্ছে ৪৬ লক্ষ টাকা। এই সময়ে দাঁড়িয়ে রাজারহাট এলাকায় এমন দামে ফ্ল্যাট পাওয়া একপ্রকার দুষ্করই বটে!

ডিটিসি গ্রুপের প্রাথমিক লক্ষ্য ছিল এখানকার বাসিন্দাদের এমন এক পরিবেশ প্রদান করা, যেখানে গ্রাহকরা শান্তিতে বিলাসিতার সঙ্গে জীবন উপভোগ করতে পারবে। সেই নেপথ্যেই কাজ করেছে তারা। এখানকার সুরক্ষা, আরামদায়ক পরিবেশ এবং সুন্দর স্থাপত্য নকশায় যে কোনও ব্যক্তির নজর কাড়বেই।

আধুনিক বিশ্বে প্রতিটি মানুষ সুখী এবং সুস্থ জীবনযাপন অর্জনের লক্ষ্যে ছুটে চলেছে অনবরত। আর ডিটিসি ক্যাপিটাল সিটি আপনার সেই স্বপ্নকে মুঠোবন্দি করতে পারে এক লহমায়।

বিশদে জানতে ক্লিক করুন: https://bit.ly/3i95bQ4

চোখ রাখুন ওয়েবসাইটে — https://www.dtccapitalcity.com/

এই প্রতিবেদনটি এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো এবং ডিটিসি ক্যাপিটাল সিটির যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DTC City Flat Real Estate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE