০২ মে ২০২৪
Solaris Shalimar

বাসস্থান হোক স্বপ্নের মতো, সব্বার মন ভরাতে হরেক সুযোগ সুবিধা নিয়ে এসে গেছে ‘সোলারিস শালিমার’

বটানিক্যাল গার্ডেনের অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য ও গঙ্গার নির্মল বাতাসকে সঙ্গী করে প্রবেশ করুন হাওড়ার এই আকর্ষণীয় স্থান শালিমারে। সোলারিস শালিমারে জি+১২ এবং জি+১৮ টাওয়ারে ৬৪৮টি ফ্ল্যাট ই-লটারির জন্য তৈরি আছে।

‘সোলারিস শালিমার’

‘সোলারিস শালিমার’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৭:২৩
Share: Save:

আপনার প্রতিটা দিন আনন্দে ভরিয়ে তুলতে অসংখ্য সুযোগ সুবিধা নিয়ে হাজির সোলারিস শালিমার। এসপ্ল্যানেড থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বেই রয়েছে এই আবাসন প্রকল্প সোলারিস শালিমার। বটানিক্যাল গার্ডেনের অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য ও গঙ্গার নির্মল বাতাসকে সঙ্গী করে প্রবেশ করুন হাওড়ার এই আকর্ষণীয় স্থান শালিমারে। সোলারিস শালিমারে জি+১২ এবং জি+১৮ টাওয়ারে ৬৪৮টি ফ্ল্যাট ই-লটারির জন্য তৈরি আছে।

স্বল্প বাজেটেই আপনি পেয়ে যাবেন ২ এবং ৩ বিএইচকে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। এ ছাড়াও সোলারিস শালিমারে উন্মুক্ত জায়গায় রয়েছে প্রাকৃতিক জলাধার, সেন্ট্রাল লন, বোর্ড গেমস কর্নার, ব্যাডমিন্টন খেলার জায়গা, ছোটদের এবং শিশুদের খেলার জায়গা, আউটডোর জিমন্যাসিয়াম, হপস্কচ এলাকা, বয়স্কদের জন্য পৃথক ব্যবস্থা, যোগা এবং মেডিটেশনের জায়গা, জগিং/হাঁটার ট্র্যাক, হ্যামক গার্ডেন, ফ্যামিলি পারগোলা, ট্রেলিস, কিডস মেজ এবং আরও অনেক আকর্ষণ।

ক্লাব এরিয়ার মধ্যে রয়েছে পার্টি ডেক অ্যাট দ্য ক্লাব, সুইমিং পুল, কিডস পুল, আলফ্রেসকো কাফে, জাকুজি, ইন্ডোর গেমস রুম, ব্যাঙ্কোয়েট-সহ কলা কেন্দ্র, এসি জিমন্যাসিয়াম, বিচের মতো সাজানো খোলামেলা এলাকা এবং আরও অনেক কিছু।

সোলারিস শালিমার

সোলারিস শালিমার ৬ ও ৭ টাওয়ারে ছাদের উপরে রয়েছে এক দারুণ চমক, জলসা দ্য স্কাই গার্ডেন। এখানেও রয়েছে পার্টি ডেক, বোর্ড গেমস জোন, পেবল সিটিং, সুইং পারগোলা, ওয়াকিং জগিং ট্র্যাক, আউটডোর ডাইনিং, স্কাইপ্লেক্স স্ক্রিন, স্কাইগেজিং ডেক, ওয়ার্ক ফ্রম টেরেস জোন, মিউজিক জোন, রিফ্লেক্সোলজি জোন, যোগা এবং মেডিটেশন ডেক।

সোলারিস শালিমার কলকাতার থেকেও কলকাতার কাছে। অবাক হচ্ছেন তাই তো? অবাক তো হতেই হবে! এর কারণ এখান থেকে শালিমার স্টেশন মাত্র ২ মিনিট, বিদ্যাসাগর সেতু টোল প্লাজা মাত্র ৫ মিনিট, সাঁতরাগাছি টার্মিনাস ১০ মিনিট, আলিপুর ১১ মিনিট, রবীন্দ্র সদন মেট্রো স্টেশন ১২ মিনিট, হাওড়া স্টেশন ১২ মিনিট, হাওড়া ময়দান ১৩ মিনিট, এসপ্ল্যানেড ১৫ মিনিট, ডালহৌসি ১৫ মিনিট, শিয়ালদহ ২৪ মিনিট। কলকাতার আরও অন্যান্য জরুরি স্থানেও পৌঁছে যাওয়া যাবে খুব কম সময়ের মধ্যেই।

তা হলে আর দেরি না করে আজই বুক করে ফেলুন আপনার স্বপ্নের বাড়ি ‘সোলারিস শালিমার’-এ।

আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১২ ফেব্রুয়ারি।

সোলারিস শালিমারে পাবেন ২৪ ×৭ পাওয়ার ব্যাকআপ, ২৪ ×৭ সিকিউরিটি গার্ড, সিসিটিভি ক্যামেরা, ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট, সিউয়েজ ট্রিটমেন্ট প্লান্ট, রেন ওয়াটার হার্ভেস্টিং, কনভিনিয়েন্স ব্লক, প্যাসেঞ্জার এবং স্ট্রেচার লিফট, ফায়ার সেফটি ফিচার্স এবং আরও অন্যান্য জরুরি পরিষেবা। তাই আর অপেক্ষা নয়, এ বার ঢুকে পড়ুন আপনার নিজের বাসস্থান সোলারিস শালিমারে।

অনলাইনে বুক করতে চাইলে লগ ইন করুন: surehomz.com-এ। এ ছাড়াও সোলারিস শালিমারের ওয়েবসাইটে গিয়েও বুক করতে পারেন।

বিশদে জানতে ফোন করুন: ০৩৩৬৬২৬৪২২০

ভিজিট করুন: surehomz.com


এই প্রতিবেদনটি ‘ইডেন রিয়েলিটি গ্রুপ’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Complex Appartment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE