২৪ এপ্রিল ২০২৪
EURO

ফ্যাশনের নজরকাড়া সম্ভার নিয়ে এল ইউরো, ঝলক দেখালেন কার্তিক আরিয়ান

ইউরোর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর

ইউরোর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১০
Share: Save:

শীত শেষের মরশুমে ফ্যাশনের দুনিয়ায় যেন উষ্ণতার পরশ নিয়ে হাজির ইউরো। সঙ্গে সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর বলিউডের চকোলেট বয় কার্তিক আরিয়ান। পুরুষদের সাজ-সজ্জায় চমক থেকে শুরু করে সংস্থার মূল্যবোধ — এই সবটাই নিজের ক্যারিশ্মায় ফুটিয়ে তুলতে চলেছেন ব্র্যান্ডের নতুন মুখ কার্তিক। ইউরো মনে করে যে জীবনে পূর্ণতা পেতে পুরুষদের অন্তর্নিহিত ফ্যাশন এবং আরামের চাহিদা বহুদিনের। আর কার্তিক তা আরও ভালভাবে উদ্বুদ্ধ করতে সক্ষম হবেন।

সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে একটি ফোটোশ্যুট ক্যাম্পেইন করেছে এই সংস্থা। যেখানে একটি মনোক্রোম্যাটিক ব্যাকগ্রাউন্ডের সঙ্গে সঙ্গেই আভিজাত্যের ছোঁয়া তুলে ধরতে চেয়েছিল ইউরো। উদ্দেশ্য ছিল প্রতিভা এবং পণ্যের উপর ফোকাস করা। এছাড়াও, এ বার বিভিন্ন স্তরের মাধ্যমে ইউরো তার পণ্যগুলি অন্যরকম অথচ জমকালোভাবে তুলে ধরতে চেয়েছিল। অর্থাৎ ইনারওয়্যারের সঙ্গে নিজেকে সাজিয়ে তোলা ও সার্বিক স্বাচ্ছন্দ্যের জন্য ইনারওয়্যার কতটা জরুরি, তা সম্পর্কে একটি বাস্তবসম্মত দৃষ্টিভঙ্গি প্রদর্শন করার লক্ষ্য ছিল ইউরোর।

মাইক্রা জিম ভেস্ট, মাইক্রা ভেস্ট, ফ্ল্যাশ ভেস্ট এবং মাইক্রা ব্রিফ — প্রাথমিকভাবে এই পণ্যগুলির উপরেই জোর দিয়েছে ইউরো। বিগত সময়ে ইউরো যে ভাবে তাদের স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছে, কার্তিক খুব সাবলীলভাবে তা ফুটিয়ে তুলেছেন এবং বলা বাহুল্য, পণ্যগুলিকে আরও আকর্ষণীয় করে তুলেছেন।

প্রাণোচ্ছ্বল কার্তিক

চলুন, তা হলে জেনে নেওয়া যাক ইউরো নতুন মন্ত্র ‘চুম্বক হ্যায় ভাই’– কিন্তু এর অর্থ কী? সহজভাবে বলতে গেলে কার্তিক আর ইউরোর মেলবন্ধনকেই তুলে ধরেছে এই মন্ত্র। এবং ইউরো নিশ্চিত যে কার্তিকের সঙ্গে তাদের এই যুগলবন্দী চারদিকে চুম্বকের মতো আকর্ষণ সৃষ্টি করতে চলেছে।

ইউরো বিশ্বাস করে, শুধুমাত্র বাইরের পোশাকের মধ্যেই ফ্যাশনকে সীমাবদ্ধ রাখা উচিত নয়। ইনারওয়্যারের ক্ষেত্রেও কিন্তু এই কথাটি প্রযোজ্য। এবং সেই সঙ্গেই সমস্ত ধরনের ইনারওয়্যার পোশাকের চাহিদা এবং মনন অনুযায়ী একাধিক আড়ম্বরপূর্ণ বিকল্প উপহার দিচ্ছে ইউরো। ২০০১ সালে ভারতীয় বাজারে পুরুষদের জন্য ফ্যাশনেবল ইনারওয়্যারের অভাব লক্ষ্য করার পরেই ইউরো ক্লাসিক ব্রিফ থেকে নজরকাড়া জিম ভেস্ট এবং ট্রাঙ্ক নিয়ে আসে বাজারে। ইউরোর প্রতিটি পণ্য অত্যাধুনিক সুইস প্রযুক্তি প্রসেস দ্বারা তৈরি করা হয় এবং জাপানের মেশিনারির মাধ্যমে স্টেট অফ দ্য আর্ট পদ্ধতিতে তৈরি হয়। কোনও গ্রাহক কী ভাবে সব থেকে আরামদায়ক ইনারওয়্যারের অভিজ্ঞতা পেতে পারেন, তা মাথায় রেখেই প্রতিটি পণ্য তৈরি করা হয়। যা বিশ্বের হটেস্ট ট্রেন্ড এই মূহুর্তে।

বিশদে জানতে ইউরোর সোশ্যাল মিডিয়া পেজ এবং অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখুন:

ফেসবুক: facebook.com/EuroFashions

ইনস্টাগ্রাম: instagram.com/eurofashioninners/

ওয়েবসাইট: www.eurofashions.in

এই প্রতিবেদনটি 'ইউরো’ -এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EURO Kartik Aaryan Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE