০২ মে ২০২৪
TRENDS

এই উৎসবের মরসুমে সেজে উঠুন ‘ট্রেন্ডস্’–এর সঙ্গে হয়ে উঠুন ট্রেন্ডি

ফ্যাশন জগতে হয়ে উঠেছে পরিচিত একটি নাম। উৎসবের সঙ্গে সামঞ্জস্য রেখে ‘টেন্ডস্’–এর নতুন নতুন কালেকশন, নানা ধরনের ফ্যাশনবেল্ পোশাক, আপনার জীবনের মুহূর্তগুলিকে আরও বিশেষ করে তুলবে।

‘ট্রেন্ডস্’-এর ফেস্টিভ কালেকশন

‘ট্রেন্ডস্’-এর ফেস্টিভ কালেকশন

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ২৩:৪৪
Share: Save:

উৎসবের মরসুমে আবারও একগুচ্ছ চোখধাঁধানো নতুন কালেকশন উপহার দিতে চলেছে ‘ট্রেন্ডস্’। ফ্যাশন জগতে হয়ে উঠেছে পরিচিত একটি নাম। উৎসবের সঙ্গে সামঞ্জস্য রেখে ‘টেন্ডস্’–এর নতুন নতুন কালেকশন, নানা ধরনের ফ্যাশনবেল্ পোশাক, আপনার জীবনের মুহূর্তগুলিকে আরও বিশেষ করে তুলবে। ‘টেন্ডস্’ –এর এই কালেনশনের সঙ্গে সেজে উঠেছেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায় এবং নীল ভট্টাচার্য। তাঁদের বেছে নেওয়া ট্রেন্ডস্-এর কালেকশনের সঙ্গে আপনিও নিজেকে সাজিয়ে তুলতে পারেন।

আধুনিক হোক বা সাবেক, উৎসবকে আরও সুন্দর করে তুলতে ট্রেন্ডস্ নিয়ে এসেছে নজরকাড়া কালেকশন। কো-অর্ড সেট থেকে শুরু করে ফ্লোরাল শার্ট, ডেনিম জ়গার্স, ড্রেস সবকিছুই পাবেন ট্রেন্ডসে্র এই কালেকশনে।

নীল ভট্টাচার্যের ফেস্টিভ লুক

বিনোদন জগতে নীল মানেই একটু অন্যরকম লুক। ট্রেন্ডস্-এর সঙ্গে তিনি নিজের মতো করে বেছে নিয়েছেন এখানকার ফেস্টিভ কালেকশন। চলুন দেখে নিন:

ফ্লোরাল শার্ট: ‘টেন্ডস্’-এর নতুন ফেস্টিভ কালেকশন থেকে অভিনেতা নীল বেছে নিয়েছেন হালকা রঙের ফ্লোরাল শার্ট। উৎসবের মরসুমে এই ধরনের প্রিন্টেড ফ্লোরাল শার্ট সকলের নজর কাড়বেই।

ফ্লোরাল শার্ট

ফ্লোরাল শার্ট

হাফ স্লিভ সামার শার্ট: উৎসবের আমেজ মানেই স্টাইলিস্ট লুক। আর আপনাকে সেই লুক দিতে প্রস্তুত ‘টেন্ডস্।’ ‘টেন্ডস্’-এর এই হাফস্লিভ সামার শার্ট নীলের মতো আপনাকেও আরামের পাশাপাশি দিতে পারে সুন্দর ট্রেন্ডি লুক।

হাফ স্লিভ সামার শার্ট

হাফ স্লিভ সামার শার্ট

হাফস্লিভ শার্ট: হালফ্যাশনে এই ধরনের শার্ট এখন খুবই ট্রেন্ডিং। গরমের আবহাওয়ার সঙ্গে এই ধরনের জ্যাকেট দেওয়া হালকা হলুদ হাফস্লিভ শার্ট উৎসবের মেজাজে আপনাকে দেবে একদম অন্যরকম লুক।

হাফস্লিভ শার্ট

হাফস্লিভ শার্ট

সুস্মিতা চট্টোপাধ্যায়ের ফেস্টিভ লুকস্:

সুস্মিতা বরাবরই নিজেকে একটু অন্য সাজে দেখতে ভালবাসেন। উৎসবের মরসুমে তিনি সেজে উঠেছেন ট্রেন্ডস-এর ফেস্টিভ লুকস্-এ।

ফুল স্লিভ ক্রপ টপ সঙ্গে ডেনিম জ়গার্স: উৎসবের মরসুমে নিজেকে দিন স্টাইলিস্ট লুক! গোলাপি ক্রপ টপের সঙ্গে ডেনিম জ়গার্স এবং খোলা চুল, এক নিমেষে নিজে হয়ে উঠতে পারেন সুস্মিতার মতো বং ডিভা।

ফুল স্লিভ ক্রপ টপ সঙ্গে ডেনিম জ়গার্স

ফুল স্লিভ ক্রপ টপ সঙ্গে ডেনিম জ়গার্স

ড্রেস: এথনিক মানেই একঘেঁয়ে চুড়িদার? না মোটেই তা নয়। এই উৎসবের দিনগুলিতে পরতে পারেন ট্রেন্ডস্-এর নতুন কালেকশনের হালকা লেমন রঙের সুতির ড্রেস। যা ভিড়ের মধ্যেও সকলের নজর কাড়তে বাধ্য।

ড্রেস

ড্রেস

শর্ট ড্রেস: ‘টেন্ডস্’-এ মহিলাদের শর্ট ড্রেসের ট্রেন্ডি ডিজ়াইন আপনাকে লুকে আনবে ফ্যাশনিস্তার ছোঁয়া। সেই সঙ্গে একটা সাদা জ্যাকেট, পয়লা বৈশাখের সন্ধ্যের পার্টিতে আপনাকে করে তুলবে ‘সেন্টার অফ অ্যাট্র্যাকশন’।

শর্ট ড্রেস

শর্ট ড্রেস

ফিউশন সেট: উৎসব এলেই ইচ্ছে হয় একটু আলাদা কিছু পরার। একটু অন্যরকম লুকে নিজেকে তুলে ধরার। আর আপনার এমন ইচ্ছা পূরণ করতে পারে ‘টেন্ডস্’-এর এই ফিউশন সেট। যা পরলে ঠিক সুস্মিতার মতো নজর কাড়বেন আপনিও।

ফিউশন সেট

ফিউশন সেট

এক্সক্লুসিভ ফেস্টিভ অফার:

৩৯৯৯ টাকার কেনাকাটা করুন আর পেয়ে যান যে কোনও আকর্ষণীয় উপহার মাত্র ২৪৯ টাকায়। সঙ্গে থাকছে ২০০০ টাকার কুপনও। তাড়াতাড়ি করুন, অফারটি চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।

তা হলে আর দেরি না করে, আজই চলে আসুন ‘টেন্ডস্’-এর নিকটবর্তী শোরুমে।

এই প্রতিবেদনটি ‘ট্রেন্ডস্’ -এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE