Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
e-scooter

অনেক টাকা ছাড় দিচ্ছে হিরো, করোনাকালে বন্ধু হতে পারে এই ই-স্কুটার

এই ই-স্কুটারটির দাম ৭১,৯৫০ টাকা। সেটা এখন পাওয়া যাচ্ছে ৫৭,৫৬০ টাকায়।

অল্প দিনের জন্য মিলবে ছাড়।

অল্প দিনের জন্য মিলবে ছাড়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২০ ১৯:৫৫
Share: Save:

পুজোর মুখে বড় ছাড়ের ঘোষণা হিরো ইলেকট্রিকের। সংস্থার অপটিমা এইচএক্স সিটি স্পিড ইলেকট্রনিক স্কুটার কিছু দিনের জন্য খুবই কম দামে কেনা যাবে। এমনিতে এই ই-স্কুটারটির দাম ৭১,৯৫০ টাকা। সেটা এখন পাওয়া যাচ্ছে ৫৭,৫৬০ টাকায়। এই ছাড় কতদিন চলবে, তা স্পষ্ট করে জানায়নি সংস্থা। তবে হিরো জানিয়েছে, খুব কম সময়ের জন্যই এই ছাড়ের সুযোগ পাবেন ক্রেতারা।

করোনাকালে এখন সামাজিক দূরত্ব রাখতে নিজের গাড়ি খুবই দরকার। সেখানে দেশের বৃহত্তম ই-স্কুটার নির্মাতা সংস্থা হিরো ইলেকট্রিক বড় সুবিধা করে দিল। সস্তার এই স্কুটার অনেকের কাছেই পথের বন্ধু হয়ে উঠতে পারে। এই ই-স্কুটারে রয়েছে ৫৫০ ওয়াটের মোটর। সঙ্গে ৫১.২ভি/৩০এএইচ লিথিয়াম ব্যাটারি। একবার চার্জ দিলে এই ই-স্কুটার টানা ৮২ কিলোমিটার চলবে বলে জানিয়েছে হিরো ইলেকট্রিক। সর্বোচ্চ গতি ঘণ্টায় ৪২ কিলোমিটার। এই ই-স্কুটারের সঙ্গে মিলবে তিন বছরের ওয়ারেন্টি।

আরও পড়ুন: যাত্রী গাড়ির বিক্রি বাড়লেও যাচ্ছে না চিন্তা

একবারে টাকা মেটানোরও দরকার নেই। ফিনান্সের সুবিধাও নেওয়া যাবে। ওটিও ক্যাপিটালের থেকে এই ই-স্কুটারের জন্য ফিনান্সের সুবিধা নিলে মিলবে বাড়তি সুবিধা। ওই সংস্থা হিরোর সঙ্গে সব ইলেকট্রিক টু হুইলারের ক্ষেত্রেই ক্রেতাদের ফিনান্স করার চুক্তি করেছে। হিরো ইলেকট্রিক জানিয়েছে, ওটিও ক্যাপিটাল অন্য সংস্থার তুলনায় ক্রেতাদের ৩০ শতাংশ পর্যন্ত বেশি আর্থিক সুবিধা দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE