×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

বিনামূল্যে একবছর পর্যন্ত ডিজনি+হটস্টার, প্রিপেড গ্রাহকদের জন্য নয়া অফার জিয়োর

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৭ জুন ২০২০ ১৯:৩৭
নয়া অফার জিয়োর।

নয়া অফার জিয়োর।

প্রিপেড রিচার্জ করালেই এ বার বিনামূল্যে দেখা যাবে ডিজনি+হটস্টার। অনলাইন স্ট্রিমিং পরিষেবার সঙ্গে গাঁটছড়া বেঁধে বিভিন্ন টেলিকম সংস্থাই গ্রাহকদের জন্য এমন লোভনীয় অফার আনতে শুরু করেছে। এ বার সেই তালিকায় নাম লেখাল জিয়োও। রবিবার বিনামূল্যে ডিজনি+হটস্টার ভিআইপি পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছে তারা।

এ দিন জিয়োর তরফে জানানো হয়েছে, প্রিপেড রিচার্জের ক্ষেত্রে এক বছর পর্যন্ত বিনামূল্যে ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন পেতে পারবেন গ্রাহকেরা। মাসে ৪০১ টাকা রিচার্জ করালেই এই পরিষেবা মিলবে। সেক্ষত্রে ২৮ দিনের জন্য ৯০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার আনলিমিটেড ভয়েস কলও করা যাবে। সেই সঙ্গে এক বছরের জন্য ডিজনি+হটস্টার দেখা যাবে বিনামূল্যে।

অন্য দিকে, ২৫৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে এক বছরের জন্য ৭৪০ জিবি ডেটা মিলবে। পাওয়া যাবে আনলিমিটেড ভয়েসকল এবং বিনামূল্যে এক বছরের ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন। তাতে মার্ভেল, স্টার ওয়ার্স, পিক্সার এবং ডিজনির সমস্ত সিনেমা দেখা যাবে। দেখা যাবে হটস্টার স্পেশ্যাল, লাইভ খেলা এবং কার্টুনও।

Advertisement

আরও পড়ুন: পরিযায়ীদের জন্য আপনারা কী করেছেন? বিহারে অনলাইন সভায় বিরোধীদের তোপ অমিতের​

এর পাশাপাশি, অ্যাড অন ডেটা পরিষেবাও এনেছে জিয়ো, যার আওতায় শুধু ডেটা ও এক বছরের ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সে ক্ষেত্রে ১২০৮ টাকা দিয়ে রিচার্জ করলে ২৪০ দিনের জন্য বাড়তি ২৪০জিবি ডেটা মিলবে। ৬১২ টাকা দিয়ে রিচার্জ করলে পাওয়া যাবে ৭২ জিবি ডেটা।

আরও পড়ুন: স্কুল-কলেজ খুলছে অগস্টের পর, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী পোখরিয়াল​

তবে মনে রাখা দরকার, যত টাকা দিয়েই রিচার্জ করা হোক না কেন, এই সমস্ত পরিষেবা পেতে গেলে গ্রাহকের জিয়ো অ্যাকাউন্ট চালু থাকতে হবে। অর্থাৎ ন্যূনতম রিচার্জ করে রাখতে হবে।

Advertisement