Advertisement
০১ মে ২০২৪
Jio Cinema Paid Subscription

আর মুফতে নয়! জিয়ো সিনেমা দেখতে হলে এ বার টাকা দিতে হবে! কী কী প্ল্যান থাকছে?

শোনা যাচ্ছে, আইপিএল শেষ হলেই নাকি ‘পেড সাবস্ক্রিপশন’ মডেল চালু করা হবে জিয়ো সিনেমায়। এ-ও শোনা গিয়েছে যে, জিয়ো সিনেমা সাবস্ক্রিপশনের জন্য ৩টি প্ল্যান আনতে পারে সংস্থা।

representative photo of tv

জিয়ো সিনেমা দেখতে গেলে টাকা দিতে হতে পারে গ্রাহকদের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৮:৩৬
Share: Save:

এত দিন নিখরচায় দেখা যেত জিয়ো সিনেমা। বর্তমানে আইপিএল খেলার সরাসরি সম্প্রচার দেখা যাচ্ছে এই ডিজিটাল মাধ্যমে। তবে এই সুখের দিন নাকি অচিরেই শেষ হবে। শীঘ্রই ‘পেড সাবস্ক্রিপশন’ মডেলের দিকে পা বাড়াতে চলেছে জিয়ো সিনেমা। এ বার জিয়ো সিনেমা দেখতে গেলে গ্রাহকদের টাকা দিতে হবে। বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে এমন খবরই প্রকাশ্যে এসেছে।

শোনা যাচ্ছে, আইপিএল শেষ হলেই নাকি ‘পেড সাবস্ক্রিপশন’ মডেল চালু করা হবে জিয়ো সিনেমায়। সম্ভাব্য প্ল্যান নিয়েও আলোচনা চলছে। এ-ও শোনা গিয়েছে যে, জিয়ো সিনেমা সাবস্ক্রিপশনের জন্য ৩টি প্ল্যান আনতে পারে সংস্থা। এই ৩টি প্ল্যান হল ডেইলি, গোল্ড এবং প্ল্যাটিনাম।

শোনা গিয়েছে, জিয়ো সিনেমায় এক দিনের প্ল্যানের জন্য এক জন গ্রাহককে দিতে হবে ২৯ টাকা। তবে ৯৩ শতাংশ ছাড় থাকবে। ফলে গ্রাহককে খরচ করতে হবে মাত্র ২ টাকা। গোল্ড প্ল্যানে খরচ পড়বে ২৯৯ টাকা। প্রাথমিক ভাবে দিতে হবে ৯৯ টাকা। প্ল্যাটিনাম প্ল্যানে বার্ষিক খরচ ১১৯৯ টাকা। কিন্তু প্রাথমিক ভাবে দিতে হবে ৫৯৯ টাকা।

এর আগে, রিলায়্যান্সের মিডিয়া এবং কনটেন্ট বিজ়নেস প্রেসিডেন্ট জ্যোতি দেশপাণ্ডে ব্লুমবার্গকে জানিয়েছিলেন যে, জিয়ো সিনেমায় ১০০টিরও বেশি সিনেমা এবং টিভি শো যুক্ত করা হবে। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমের সঙ্গে টক্কর দিতেই ঢেলে সাজানো হচ্ছে জিয়ো সিনেমা। এই মুহূর্তে বিনামূল্যে জিয়ো সিনেমায় আইপিএল দেখানো হচ্ছে। তাতে বিপুল সাড়া পেয়েছে সংস্থা। আইপিএল শেষ হলেই ‘পেড সাবস্ক্রিপশন’ শুরু করতে পারে তারা। এমন জল্পনাই চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jio Cinema JIO Reliance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE