• বিজ্ঞাপন প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাত্র ১ টাকায় ফ্ল্যাট পাওয়ার এই শেষ সুযোগ !

Solaris
Solaris

Advertisement

একটি সুন্দর সাজানো বাড়ির স্বপ্ন সবার। এখন মাত্র ১ টাকায় সে স্বপ্ন হতে পারে সত্যি। তবে এই সীমিত সুযোগ পাবেন আর মাত্র ক’দিন। একটি সুন্দর সাজানো বাড়ির স্বপ্ন সবার। এখন মাত্র ১ টাকায় সে স্বপ্ন হতে পারে সত্যি। তবে এই সীমিত সুযোগ পাবেন আর মাত্র ক’দিন।

সোমা ও রাহুলের নতুন বিয়ে হয়েছে। রাহুল একটা কোম্পানিতে স্থায়ী চাকরি করে আর সোমা একটা স্কুলে পড়ায়। চার তলা বাড়ির একটা ফ্ল্যাটে তারা ভাড়া থাকে। রাহুলের চিরকালের স্বপ্ন একটা বড় কমপ্লেক্সে ফ্ল্যাট কেনার। তবে, আকাশ ছোঁয়া দামের জন্য সে কোনদিন সাহস করে উঠতে পারেনি।

সোমার এক বন্ধু একদিন তাদের সোলারিস সিটি শ্রীরামপুরের খোঁজ দিল। ইডেন রিয়েলটির তৈরি এই 1BHK, 2BHK3BHK ফ্ল্যাটের GST সহ দাম 9.95 লাখ থেকে 22.65 লাখ টাকার মধ্যে। এ ছাড়াও প্রথমবার বাড়ি কেনার সুবাদে প্রধানমন্ত্রী আবাস যোজনায় 2.67 লাখ টাকা পর্যন্ত ছাড়ও পাবে। অফারটা যেন তাদের জন্যই তৈরি, কারণ যোগাযোগ ব্যবস্থা এতই ভাল যে কাজের জায়গায় পৌঁছতে দু'জনেরই কোনও অসুবিধা হবে না। তারা স্থির করল প্রোজেক্টের ব্যাপারে বিশদ জানতে কল করা দরকার। যেমন, ভাবা, তেমন কাজ। ফোন করে যাবতীয় সুযোগ সুবিধা সম্বন্ধে জেনে তারা তো মহাখুশি। স্থির করল পরের দিনই ফ্ল্যাট বুক করবে। এছাড়া কপাল ভাল থাকলে, সীমিত সময়ের প্রমোশনাল অফারে পুরো ফ্ল্যাটই তারা লটারির মাধ্যমে জিতে নিতে পারবে মাত্র ১ টাকায়।

রাহুলের অফিস কলিগ শুভাশিসও বেশ আগ্রহী হলো। তবে সোলারিস জোকা প্রোজেক্টের জন্য। শুভাশিসের বেশিরভাগ আত্মীয় দক্ষিণ কলকাতার বেহালা, ঠাকুরপুকুর ও জোকার দিকে থাকে। সোলারিস জোকায় 1BHK, 2BHK3BHK ফ্ল্যাটের দাম GST সহ 11.25 লাখ থেকে 25.60 লাখ টাকার মধ্যে। শুভাশিসও সঙ্গে সঙ্গে বিস্তারিত জেনে পরের দিনই বুক করল।

রাহুল, সোমা ও শুভাশিসের মতো অনেকেই তাদের স্বপ্নের বাড়ি খুঁজে পেয়েছে, যেখানে তারা বাকি জীবন দারুণ স্বাচ্ছন্দে অতিবাহিত করতে পারবে। তার জন্য সোলারিস ও ইডেন রিয়েলটিকে অনেক ধন্যবাদ। তবে, মাত্র ১ টাকায় ফ্ল্যাট জেতার এই সীমিত সুযোগ আর মাত্র ক’দিন। আপনি এখনও ভাবছেন?

আরও জানতে এই লিংক ক্লিক করুন।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন