Advertisement
০৪ মে ২০২৪
Shyam Sundar Co Jewellers

অক্ষয় তৃতীয়া উপলক্ষে চমক শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের, চলছে আকর্ষণীয় অফার

কলকাতায় শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের তিনটি শাখায় ১৫ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত মিলবে অফার। ত্রিপুরার শাখাগুলোতেও মিলবে নতুন নকশার গয়না এবং বিশেষ অফার।

শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, দেবলীনা কুমার, সায়ন্তনী গুহঠাকুরতা।

শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, দেবলীনা কুমার, সায়ন্তনী গুহঠাকুরতা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২৩:০০
Share: Save:

বিগত কয়েক বছরে গয়নার চাহিদা বদলেছে। পছন্দ পাল্টেছে। নকশাতেও এসেছে নতুনত্ব। সেই কথা মাথায় রেখে নিজেদের ডালি সাজিয়েছে শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স। অক্ষয় তৃতীয়া উপলক্ষে সোনা এবং হিরের গয়নায় থাকছে চমক। সঙ্গে রয়েছে আকর্ষণীয় অফার এবং মনলোভা উপহার।

পৌরাণিক মতে, অক্ষয় তৃতীয়া একটি শুভ দিন হিসেবে গণ্য। বৈশাখ মাসে শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে এই দিনটি পালিত হয়। শাস্ত্র মতে, অক্ষয় তৃতীয়া সুখ প্রদানকারী এবং পাপনাশকারী তিথি। অফুরন্ত সুখ ও সমৃদ্ধির দিন। অক্ষয় তৃতীয়ায় দেবী লক্ষ্মীর পুজোরও বিশেষ তাৎপর্য রয়েছে। তাই ওই দিনে সোনা, রূপা বা কোনও মূল্যবান গয়না কেনাও শুভ বলেই ধরা হয়। সেই উপলক্ষে গড়িয়াহাট, বেহালা, বারাসত — কলকাতায় শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের ৩টি শাখায় ১৫ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত মিলবে অফার। এ ছাড়া ত্রিপুরার আগরতলা, খোয়াই, ধর্মনগর এবং উদয়পুরের শাখাতেও মিলবে নতুন নকশার গয়না এবং বিশেষ অফার।

সম্প্রতি শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, দেবলীনা কুমার, সায়ন্তনী গুহঠাকুরতা। ছিলেন সংস্থার কর্ণধার অর্পিতা এবং রূপক সাহা। সেখানে অক্ষয় তৃতীয়ার স্পেশাল সোনা এবং হিরের গয়না সবার সামনে তুলে ধরা হয়। সংস্থার কর্ণধার রূপক সাহার কথায়, “প্রকৃতির অক্ষয় সম্পদে আমরা সবাই ধনী। অক্ষয় তৃতীয়ার পুণ্য দিনে আমরা সবাই মিলে চাইব, প্রকৃতি-সহ সব সম্পদ অক্ষয় থাকুক। আমাদের প্রত্যেকের জীবনে সমৃদ্ধি এবং শান্তি আসুক।” অর্পিতা বলেন, ‘‘আমরা সবাই জানি, সোনা খুবই শুভ। তাই এ রকম (অক্ষয় তৃতীয়া) শুভ দিনে সোনা কিনে তার উজ্জ্বল ছটায় পরিপূর্ণ হোক আমাদের জীবন।’’ তিনি জানান, অক্ষয় তৃতীয়া উপলক্ষে হিরে এবং সোনার নতুন কালেকশন ঝলমল করবে শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের প্রতিটি শো-রুম। তা ছাড়া প্রতি বছরের মতো প্রচুর উপহার এবং অফারও থাকছে।

তা হলে আর দেরি কেন? এই বছরের শুরুতেই একবার ঢুঁ মারুন শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের নিকটবর্তী শোরুমে। নিজের জন্য কিংবা প্রিয়জনের জন্য কিনে ফেলুন মনের মতো উপহার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shyam Sundar Co Jewellers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE