Advertisement
২৩ মে ২০২৪
lata mangeshkar

লতা মঙ্গেশকরের উপর বিশেষ প্রচ্ছদ প্রকাশিত হল কলকাতায়

ডাকবিভাগের পক্ষ থেকে জে চারুকেশী বলেন, “লতা মঙ্গেশকরের মতো একজন কিংবদন্তির উপরে এমন কভার প্রকাশ করতে পারাটা আমার কাছে ভীষণ আনন্দের।”

প্রয়াত লতা মঙ্গেশকরের স্মরণে এক বিশেষ ডাক-প্রচ্ছদ প্রকাশিত হল কলকাতার জিপিও-তে। উদ্যোক্তা অলঙ্কার বিপণী সংস্থা শ্যাম সুন্দর কোং জুয়েলার্স।

প্রয়াত লতা মঙ্গেশকরের স্মরণে এক বিশেষ ডাক-প্রচ্ছদ প্রকাশিত হল কলকাতার জিপিও-তে। উদ্যোক্তা অলঙ্কার বিপণী সংস্থা শ্যাম সুন্দর কোং জুয়েলার্স।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৩:১৭
Share: Save:

প্রয়াত লতা মঙ্গেশকরের স্মরণে এক বিশেষ ডাক-প্রচ্ছদ প্রকাশিত হল কলকাতার জিপিও-তে। উদ্যোক্তা অলঙ্কার বিপণী সংস্থা শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। ২১ ফেব্রুয়ারি জিপিও-র রটান্ডায় এই প্রচ্ছদ প্রকাশের অনুষ্ঠানটি হয়। মুখ্য অতিথি হিসেবে ছিলেন পশ্চিমবঙ্গ সার্কেলের চিফ পোস্টমাস্টার জেনারেল জে চারুকেশী, কলকাতা জোনের পোস্টমাস্টার জেনারেল নীরাজ কুমার, বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক গৌতম ঘোষ এবং সঙ্গীতশিল্পী অন্তরা চৌধুরী।

ডাকবিভাগের পক্ষ থেকে জে চারুকেশী বলেন, “লতা মঙ্গেশকরের মতো একজন কিংবদন্তির উপরে এমন কভার প্রকাশ করতে পারাটা আমার কাছে ভীষণ আনন্দের।” এই উদ্যোগকে স্বাগত জানান নীরাজ কুমারও।

গৌতম ঘোষের বক্তব্য, “লতা মঙ্গেশকরের উপরে এই বিশেষ প্রচ্ছদ সত্যিই অনবদ্য ব্যাপার।” আবেগঘন হয়ে পড়েছিলেন শিল্পী অন্তরা চৌধুরী, যিনি প্রয়াত সলিল চৌধুরী এবং সবিতা চৌধুরীর কন্যা। অন্তরা বলেন, “বাবার সুর করা অসংখ্য গান লতা মঙ্গেশকর গেয়েছেন। ওঁর সঙ্গে আমার অসংখ্য স্মৃতি এখনও উজ্জ্বল। এই উদ্যোগে আমি উচ্ছ্বসিত।”

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর অন্যতম অধিকর্তা অর্পিতা সাহা বলেন, “আমাদের সংস্থা গুণের কদর করে। বিভিন্ন সময় নানা রকম উদ্যোগ নিয়ে আমরা তা আনন্দের সঙ্গে উদযাপন করি।” সংস্থার আর এক অধিকর্তা রূপক সাহার কথায়, “পণ্ডিত বিরজু মহারাজ, ডক্টর এল সুব্রহ্মণ্যম এবং উস্তাদ আমজাদ আলি খানের মতো কিংবদন্তিদের আমরা সর্বোত্তম সম্মানে ভূষিত করেছি। আজ লতা মঙ্গেশকরের মতো এক অধ্যায়ের উপর বিশেষ প্রচ্ছদ বের করতে পেরে আমরা ধন্য। সত্যিই তিনি সর্বোত্তম— কাল, আজ ও পরশু।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE