Advertisement
২৫ জুলাই ২০২৪

সহারা-কর্তাকে ভর্ৎসনা আদালতের

সুপ্রিম কোর্টের কড়া হুঁশিয়ারিতে ফের বিপাকে সহারা-কর্তা সুব্রত রায়। আদালতের নির্দেশ মতো ৬০০ কোটি টাকা জমা দিতে বাড়তি সময় চেয়েছিল সহারা। কারণ হিসেবে দেখিয়েছিল, নোট বাতিলের জেরে টাকা জোগাড়ের সমস্যাকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৭ ০২:০১
Share: Save:

সুপ্রিম কোর্টের কড়া হুঁশিয়ারিতে ফের বিপাকে সহারা-কর্তা সুব্রত রায়। আদালতের নির্দেশ মতো ৬০০ কোটি টাকা জমা দিতে বাড়তি সময় চেয়েছিল সহারা। কারণ হিসেবে দেখিয়েছিল, নোট বাতিলের জেরে টাকা জোগাড়ের সমস্যাকে। কিন্তু বৃহস্পতিবার সেই আর্জি খারিজ করেছে সুপ্রিম কোর্ট। ওই টাকা বকেয়া রাখলে সুব্রতবাবুকে ফের জেলে যেতে হবে বলে দিয়েছে কড়া হুঁশিয়ারিও। বাধ্য হয়ে আদালতের নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট সময়ের (৬ ফেব্রুয়ারি) মধ্যেই তা মেটানো হবে বলে জানিয়েছে সংস্থা।

দু’বছরের উপর জেলবন্দি থাকা সুব্রতবাবু গত মে মাসে মায়ের মৃত্যুর পরে প্যারোলে মুক্তি পান। তার পর থেকে তাঁর মুক্ত থাকার মেয়াদ বাড়িয়েছে শীর্ষ আদালতের বেঞ্চ। যে সিদ্ধান্ত খতিয়ে দেখেছে বিচারপতি দীপক মিশ্র, রঞ্জন গগৈ এবং এ কে সিক্রিকে নিয়ে তৈরি নতুন বেঞ্চ। এ দিন তা নিয়ে অসন্তোষ প্রকাশ করে তাদের দাবি, প্যারোলে মুক্তি দেওয়া হয় সীমিত সময়ের জন্য। অথচ তা পূরণের পরেও টানা ন’মাস সুব্রতবাবু মুক্ত। তার পরেই সহারা-কর্তাকে ভর্ৎসনা করে তাঁরা বলেন, ‘‘আদালত আপনাকে অনেক প্রশ্রয় দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subrata Roy Sahara Supreme Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE