• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রোমোটারের বাড়িতে হামলা

Bombing
প্রতীকী ছবি

Advertisement

দাবি অনুযায়ী তোলা না দেওয়ায় এক প্রোমোটারের বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি ছোড়ার অভিযোগ উঠল। শুক্রবার রাতে নিমতার ওই ঘটনায় স্থানীয় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বিরাটির বণিক মোড়ে মিনিবাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় থাকেন পেশায় প্রোমোটার তন্ময় ঘোষ। অভিযোগ, বেশ কয়েক দিন ধরেই এলাকার কিছু যুবক তাঁর কাছে ২৫ লক্ষ টাকা দাবি করছিল। এমনকি, টাকার দাবিতে তন্ময়ের বাড়িতে চড়াও হয়ে তারা হুমকিও দিয়ে যায় বলে অভিযোগ। তন্ময় বলেন, ‘‘কেন টাকা দেব, জানতে চাওয়ায় ওরা বলে, এলাকায় প্রোমোটিং করতে হলে দাবি মতো টাকা দিতে হবে। না হলে গোটা পরিবারকে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেবে।’’ তন্ময়ের আরও অভিযোগ, দিন কয়েক আগে ওই দুষ্কৃতীরা তাঁর বাড়িতে এসে তাঁকে ও পরিবারের লোকজনকে মারধরও করে। এর পরেই নিমতা থানায় অভিযোগ দায়ের করেন ওই প্রোমোটার।

তন্ময়ের অভিযোগ, শুক্রবার গভীর রাতে আচমকাই তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া শুরু হয়। একই সঙ্গে বেশ কয়েক রাউন্ড গুলিও চালানো হয়। তিনি বলেন, ‘‘বোমা-গুলির শব্দে আমরা আতঙ্কিত হয়ে পড়ি। বুঝতে পারছিলাম না, কী করব। এই ঘটনায় শাসক দলের আশ্রিত লোকজন জড়িত।’’ ঘটনার তদন্তে নেমে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ পেয়েছে। তাতেও দেখা গিয়েছে কয়েক জন যুবক মুখে রুমাল বেঁধে বাইকে চড়ে এসে তন্ময়ের বাড়িতে হামলা চালাচ্ছে। এর পরেই পুলিশ ত্রিবেণী নামের এক যুবককে গ্রেফতার করে।

স্থানীয় তৃণমূল কাউন্সিলরের স্বামী তথা মিনিবাস শ্রমিক-কর্মচারী সংগঠনের কার্যকরী সভাপতি স্বপন হালদারের অবশ্য দাবি, ‘‘তন্ময় এলাকায় সিপিএমের হার্মাদ বলে পরিচিত। ব্যবসা সংক্রান্ত বিষয়ে কারও সঙ্গে ওঁর ঝামেলা চলছিল বলে শুনেছি। তা থেকেই এই ঘটনা মনে হচ্ছে। এর সঙ্গে আমাদের কেউ জড়িত নয়।’’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন