Advertisement
০৪ জুন ২০২৪
River Ganges

নিখোঁজ ব্যবসায়ীর দেহ মিলল গঙ্গায়

তদন্তে জানা গিয়েছে, মণীশ বুধবার রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এর পর থেকে তাঁর খোঁজ মিলছিল না। পরিবারের সদস্যেরা বিভিন্ন জায়গায় তাঁর খোঁজও করেন।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ০৭:৪২
Share: Save:

নিখোঁজ থাকা এক ব্যবসায়ীর দেহ উদ্ধার হল গঙ্গা থেকে। মৃতের নাম মণীশ তাপারিয়া (৪৯)। তাঁর বাড়ি বালিগঞ্জ থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, দেহ উদ্ধারের পরে শুক্রবার বিকেল পর্যন্ত ওই ব্যবসায়ীর পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। আপাতত পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।

তদন্তে জানা গিয়েছে, মণীশ বুধবার রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এর পর থেকে তাঁর খোঁজ মিলছিল না। পরিবারের সদস্যেরা বিভিন্ন জায়গায় তাঁর খোঁজও করেন। বৃহস্পতিবার বিকেলে বালিগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করেন মণীশের পরিজনেরা। তার ভিত্তিতে খোঁজখবর শুরু করে তদন্তকারীরা জানতে পারেন, ওই দিন সকালে পশ্চিম বন্দর থানার এলাকার সুরিনাম ঘাট জেটির কাছে একটি দেহ উদ্ধার করেছে রিভার ট্র্যাফিক পুলিশ। তবে, বাইরে থেকে দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। কী ভাবে দেহটি ওখানে এল, তা তদন্ত করে দেখা হচ্ছে। এর পরেই পুলিশের তরফে মণীশের পরিবারকে দেহ উদ্ধারের কথা জানানো হয়। তাঁরা কলকাতা পুলিশ মর্গে এসে ব্যবসায়ীর দেহ শনাক্ত করেন।

এক পুলিশকর্তা জানান, বৃহস্পতিবার বিকেলে নিখোঁজ ডায়েরি হওয়ার পরেই পুলিশ খোঁজ শুরু করে, কোথাও কোনও দেহ উদ্ধার হয়েছে কি না। পাশাপাশি, লালবাজারের মিসিং পার্সনস স্কোয়াডে যোগাযোগ করতেই জানা যায়, ওই দিন সকালে বছর ৫০-এর এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: কার দখলে ‘দিল্লিবাড়ি’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

River Ganges Ballygunge PS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE