• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পার্কে গেট চাপা, মৃত্যু বালিকার

sushila
সুশীলা হালদার (১১)।

কলকাতা পুরসভার নির্মীয়মাণ পার্কে বড় লোহার গেট চাপা পড়ে মৃত্যু হল এক বালিকার। গুরুতর আহত এক বালকও। শনিবার দুপুরে কলকাতা পুরসভার ৫৮ নম্বর ওয়ার্ডের ট্যাংরা ধোবিয়াতলা এলাকার ঘটনা।

পুলিশ জানায়, ওই বালিকার নাম সুশীলা হালদার (১১)। আর মাথা ফেটেছে মহম্মদ শাহনওয়াজ নামের ৯ বছরের এক বালকের। তার মাথায় ছ’টি সেলাই করা হয়েছে। দু’জনেই পার্ক সংলগ্ন নয়াবস্তির বাসিন্দা। স্থানীয়দের অভিযোগ, কয়েক দিন আগে লরির ধাক্কায় গেটটি নড়বড়ে হয়ে গেলেও তা সারানোর বিষয়ে পুরসভার ‘হেলদোল’ ছিল না। স্থানীয় কাউন্সিলর তথা মেয়র পারিষদ (পরিবেশ) স্বপন সমাদ্দারের দাবি, তিন মাস ধরে মাঠটিকে পাঁচিল, রেলিং দিয়ে ঘেরা হচ্ছে। তিনি বলেন, ‘‘লরির ধাক্কায় ওই গেটটি নড়বড়ে হয়ে গিয়েছিল। গত বুধবার আমি দেখেও এসেছিলাম। শনিবার পুরসভার লোকজন গেট সারানোর জন্য মাপ  নিয়ে এসেছিলেন। তবে গেটটি খুলে রাখলে হয়তো এই বিপর্যয় ঘটত না।’’

এ দিন দুপুর তিনটে নাগাদ পার্কের পিছনের গেট দিয়ে ভিতরে ঢুকেছিল সুশীলা, শাহনওয়াজেরা। নতুন গেট ধরে দোল খাচ্ছিল শাহনওয়াজ এবং আরও কয়েক জন বাচ্চা। গেটের পাশে বসে ছিল সুশীলা। আচমকাই গেটটি খুলে যায়। অন্যরা ছিটকে গেলেও, গেট নিয়ে মাটিতে পড়ে শাহনওয়াজ। তার মাথা ফেটে যায়। আর গেটের নীচে চাপা পড়ে সুশীলার মাথা ও মুখ থেঁতলে যায়। এনআরএসে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন