• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পরকীয়ার নালিশ, ব্লেডের আঘাত পুরুষাঙ্গে

Blood
প্রতীকী ছবি।

পরকীয়ার আক্রোশে খুনের চেষ্টা, নাকি ব্যক্তিগত আক্রোশ?

স্ত্রীকে দিয়ে প্রতিবেশী যুবকের পুরুষাঙ্গে ব্লেড দিয়ে আঘাত করানো এবং তাঁকে মারধর করে খুনের চেষ্টার ঘটনায় উঠছে এই প্রশ্নগুলিই।

বৃহস্পতিবার গভীর রাতে ফোন করে বাড়িতে ডেকে পড়শি যুবকের পুরুষাঙ্গে ব্লেড চালানোর অভিযোগ উঠল মহিলা, তাঁর স্বামী-শাশুড়ির বিরুদ্ধে। মনফুল শেখ নামের ওই যুবক পুরুষাঙ্গে ক্ষত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন। মনফুলের স্ত্রী বরকত বিবির অভিযোগের ভিত্তিতে শনিবার অভিযুক্ত ফিরোজা বিবিকে গ্রেফতার করেছে নবদ্বীপ থানার পুলিশ। ঘটনার পর থেকেই মমতাজ এবং তাঁর স্বামী আনোয়ার পলাতক।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহিশুরা পঞ্চায়েতের মাঝের চড়া দক্ষিণপাড়ার মমতাজ বিবির সঙ্গে মনফুলের সম্পর্ক ছিল। মমতাজ বিবির স্বামী আনোয়ার মণ্ডল কর্মসূত্রে বাইরে থাকেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় মমতাজের। বাড়ি ফিরে বিষয়টি জানতে পারেন মমতাজের স্বামী আনোয়ার। কিন্তু ঘটনার পুরো দায় মনফুলের উপরেই চাপিয়ে দেন মমতাজ। অভিযোগ, এই কারণেই প্রতিশোধ নিতে ষড়যন্ত্র করেন আনোয়ার। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মমতাজ ফোন করে নিজের বাড়িতে ডেকে পাঠায় মনফুলকে। অভিযোগ, এর পরেই মমতাজ, তাঁর স্বামী আনোয়ার এবং মা ফিরোজা বিবি মনফুলকে ঘরের মধ্যে আটকে রেখে মারধর করে। তাঁর পুরুষাঙ্গে ব্লেড চালিয়ে দেওয়া হয়। 

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাঁকে নবদ্বীপ হাসপাতালে, পরে সেখান থেকে কৃষ্ণনগরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে মনফুলের অবস্থা স্থিতিশীল। এই ঘটনার পরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। মনফুলের স্ত্রী বরকত বিবি তাঁর স্বামীর সঙ্গে মমতাজের সম্পর্কের বিষয়টিকে একেবারেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, “এ সব মিথ্যা কথা। আমার স্বামীকে ওরা খুন করতে চেয়েছিল। এখন নিজেদের বাঁচাতে ওই সব গল্প তৈরি করছে।”   

কিন্তু মনফুলের উপর, এ ভাবে পুরুষাঙ্গ লক্ষ্য করে আক্রমণ চালানো হল কেন? জবাবে বরকত বিবির দাবি, “আনোয়ার নিজে এক সময় অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়েছিল। গ্রাম সম্পর্কে মমতাজ আমাদের আত্মীয়ের মতো। ও যাতে ভাল থাকে, সে জন্য আমার স্বামী খুব চেষ্টা করেছিল, আনোয়ারকে ওই সম্পর্ক থেকে বের করে আনে। তার পর থেকেই চাপা আক্রোশ আনোয়ারের।’’ 

বেসরকারি নার্সিংহোমে বিছানায় শুয়ে মনফুল বলেন, ‘‘মমতাজকে বাধ্য করা হয়েছে এমনটা করতে। আনোয়ারের আমার উপরে খুব আক্রোশ রয়েছে। ও আমায় আর মমতাজকে জড়িয়ে নানা বাজে কথা বলত।’’ মনফুলের দাবি, মমতাজ তাঁর বোনের মতো।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন