Advertisement
১৯ মে ২০২৪
Mohammed Siraj

বিশ্বকাপের বাকি ২৫ দিন, রোজ সকালে উঠে ট্রফি তুলছেন কোহলিদের দলের সিরাজ!

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে এখনও বাকি ২৫ দিন। কিন্তু এখন থেকেই প্রতি দিন সকালে উঠে ট্রফি তুলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পেসার মহম্মদ সিরাজ।

cricket

মহম্মদ সিরাজ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৮:০৬
Share: Save:

এখনও ২৫ দিন বাকি টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে। আপাতত আইপিএলে খেলছেন মহম্মদ সিরাজ। কিন্তু এখন থেকেই প্রতি দিন সকালে উঠে টি২০ বিশ্বকাপ ট্রফি তুলছেন সিরাজ। পুরোটাই কল্পনা করেন তিনি। ভাবেন, এ বার দেশের হয়ে বিশ্বকাপ জিততেই হবে তাঁকে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর একটি ভিডিয়োতে নিজের স্বপ্নের কথা জানিয়েছেন সিরাজ। তিনি বলেন, “ভারতের বিশ্বকাপের দলে সুযোগ পাওয়া আমার কাছে বড় আশীর্বাদ। প্রত্যেক ক্রিকেটারের স্বপ্ন থাকে দেশের হয়ে খেলা। বিশেষ করে সেটা যদি বিশ্বকাপ হয়। প্রতি দিন সকালে উঠে আমি বিশ্বকাপ ট্রফি তোলার কথা ভাবি। আশা করছি আমার এই স্বপ্ন সত্যি হবে।”

চলতি আইপিএলে খুব একটা ভাল ফর্মে নেই সিরাজ। প্রথমের দিকের ম্যাচগুলিতে অনেক রান দিচ্ছিলেন তিনি। শেষ কয়েকটি ম্যাচে ভাল বল করেছেন তিনি। ১০টি ম্যাচে ৮টি উইকেট নিয়েছেন। ওভার প্রতি দিয়েছেন ৯.২৬ রান। সিরাজ আশা করছেন, আইপিএল শেষ হতে হতে নিজের সেরা ফর্মে চলে আসবেন।

গত কয়েক বছরে ভারতের প্রধান তিন বোলারের তালিকায় নিজের জায়গা পাকা করেছেন সিরাজ। ভারতের তিনটি ফরম্যাটেই খেলেন তিনি। দেশের মাটিতে গত বছরের বিশ্বকাপেও খুব একটা ভারল ফর্মে ছিলেন না সিরাজ। টি-টোয়েন্টি বিশ্বকাপে যশপ্রীত বুমরার সঙ্গে নতুন বল সামলাতে হবে তাঁকেই। তাই এখন থেকেই তাঁর প্রক্রিয়া শুরু করে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Siraj IPL 2024 RCB T20 World Cup 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE