চেহারা হবে চাবুকের মতো, আর ক্ষিপ্রতা হবে টগবগে। শারীরিক সক্ষমতাই যে পুলিশে চাকরি করার অন্যতম প্রধান শর্ত তা সবাই মানেন। তা না-হলে তাঁরা দুষ্কৃতীদের ধরবেন 
সামসুদ্দিন বিশ্বাস
২১ জুন, ২০১৮
Football
দেবাশিস বন্দ্যোপাধ্যায়
নদিয়া ও মুর্শিদাবাদে স্থানীয় ফুটবল লিগে শুরু হয়ে গিয়েছে এ মরসুমের ছোটদের বিভাগের খেলা। চলছে অনূর্ধ্ব ষোলো বয়সীদের সাব জুনিয়র লিগ। ফুটবল ক্যালেন্ডার মেনে প্রতি বছর জুন থেকে সাব জুনিয়র লিগ দিয়েই শুরু হয় ফুটবল মরসুম।
২১ জুন, ২০১৮
smoking
শুভাশিস সৈয়দ 
মামলার চার্জশিট লিখছেন বা খুঁটিয়ে পড়ছেন কেস ডায়েরি। 
২০ জুন, ২০১৮
acid attack
নিজস্ব সংবাদদাতা
গুরুতর আহত অবস্থায় আপাতত কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতালে (জেএনএম) তিনি ভর্তি।
২০ জুন, ২০১৮
Market
নিজস্ব প্রতিবেদন
জ্যৈষ্ঠের সাংঘাতিক গরমে গলদঘর্ম হয়ে শ্বশুরবাড়িতে যত্ন করে সাজিয়ে দেওয়া চর্বচোষ্যলেহ্যপেয়-তেও সেই তৃপ্তি পেলে না। তার চেয়ে আষাঢ়ের ঝরঝর বাদলের শীতলতায় শরীর-মন ঠাণ্ডা করে সামনে সাজিয়ে রাখা সার-সার বাটি থেকে অসামান্য সব পদের রসাস্বাদন অতুলনীয়।
১৯ জুন, ২০১৮
Football
সুজাউদ্দিন ও দেবাশিস বন্দ্যোপাধ্যায়
বিশ্বকাপ আর জামাইষষ্ঠী। এমন মণিকাঞ্চন যোগ বড় একটা দেখা যায় না। ফুটবল এবং ষষ্ঠীর শ্বশুরবাড়ি বাঙালির দুই-ই বড় প্রিয়।
১৯ জুন, ২০১৮
Table Fan
দেবাশিস বন্দ্যোপাধ্যায় ও শুভাশিস সৈয়দ
ভৈরবমূর্তি আষাঢ়ের প্রথম দিন, শনিবার ছিল ইদ। এ দিকে, রাত পোহালেই মঙ্গলবার জামাইষষ্ঠী। মাত্রাছাড়া গরমে জামাই বাবাজীবনের খাতিরদারি নিয়ে বিলক্ষণ দুশ্চিন্তায় শ্বশুর-শাশুড়িরা।
১৮ জুন, ২০১৮
Officers
নিজস্ব সংবাদদাতা
কাঁটাতারের বেড়ার দু’পারে একই ভাষা ও সংস্কৃতির দুই দেশ। ভারত আর বাংলাদেশকে ভাগ করেছে এক চিলতে মাথাভাঙা নদী।
১৮ জুন, ২০১৮
viewers
অনল আবেদিন ও দেবাশিস বন্দ্যোপাধ্যায়
ইদে প্রতি বছর নিয়ম করে সলমন আসেন, জিৎ আর দেব-ও আসেন। এ বছর অবশ্য দেব বাদ গিয়েছেন, তার বদলে সাকিব আছেন, আর আছে জুরাসিকের ডাইনোসর। বাংলা ডাবিং-সহ!
১৭ জুন, ২০১৮
Ronaldo and Messi
দেবাশিস বন্দ্যোপাধ্যায়
ফুটবল মাঠ ঘিরে এই ছবির কিছুটা হলেও বদল ঘটেছে নদিয়ায়। স্মার্টফোনের পাঁচ সেন্টিমিটারের ময়দান ছেড়ে ফের জলকাদার ফুটবল মাঠে ভিড় করছে পাঁচ থেকে পনেরো। সাইডলাইনের পাশে জলের বোতল তোয়ালে নিয়ে অপেক্ষায় থাকছেন সুবেশ অভিভাবকের দল।
১৭ জুন, ২০১৮
Hajikul and Biswajit
নিজস্ব প্রতিবেদন
রোজার উপবাসে ছিলেন জুম্মা মসজিদের ইমাম। লোকনাথ মন্দিরের পুরোহিতও ছিলেন মা কালীর অমাবস্যার উপবাসে। তাঁরা দু’জনেই উপবাস থাকা অবস্থায় পরস্পরের হাত ধরে রক্তদান করেন বুধবার। লালগোলা থানা প্রাঙ্গণে পুলিশের পক্ষ থেকে আয়োজিত শিবিরের রক্তদান করেন তাঁরা।
১৬ জুন, ২০১৮
Representational Image
নিজস্ব সংবাদদাতা
প্রথামিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, ১২ জুন বেলা এগারটা নাগাদ গ্রামেরই রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই মাঝবয়সী। কাছেই গাছ তলায় বসে গল্প করছিল চিঁচুরিয়া হাইস্কুলের নবম এবং অষ্টম শ্রেণির দুই ছাত্র আর স্থানীয় এক টোটো চালক। তাকে ভুলিয়ে ভালিয়ে পাশের একটি শাল বাগানে নিয়ে গিয়ে জোর করে খুলে নেওয়া হয় তার পোশাক। তার পর, সেই ছবি ভিডিয়ো করে।
১৬ জুন, ২০১৮
Gun
নিজস্ব প্রতিবেদন
কখনও মুর্শিদাবাদের ডোমকল তো কখনও নদিয়ার সাহেবপাড়া, খড়ের গাদা থেকে বাড়ির লাগোয়া ঝোপঝাড়, পরিত্যক্ত ঘপবাড়ি কিংবা বাড়ির গোয়াল— ফেটেই চলেছে বোমা।
১৬ জুন, ২০১৮
আরও খবর