Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bike Accident

ইদে বাড়ি ফিরেছিল দুই ভাই, মুর্শিদাবাদে বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দু’জনেরই

ইদের উৎসবে পরিবারের সঙ্গে শামিল হতে কয়েক দিন আগেই বাড়ি ফিরেছিলেন তাঁরা। পুলিশ জানিয়েছে, বুধবার সকালে দিদির বাড়ি যাবেন বলে বাইক নিয়ে বের হয়েছিলেন দুই ভাই। সঙ্গে আরও এক জন ছিলেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৭:৫৯
Share: Save:

ইদ উপলক্ষে বাড়ি এসেছিলেন দুই ভাই। কিন্তু পরিবারের সঙ্গে ইদ উদ্‌যাপনের আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনেরই। দুর্ঘটনার কবলে পড়ে আহত আরও চার জন। মুর্শিদাবাদের সুতি এলাকার ঘটনা। মৃতদের নাম সানোয়ার শেখ (৩৩) ও তারিকুল শেখ (৩০)। সুতি থানার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। সম্পর্কে খুড়তুতো ভাই। দু’জনেই পরিযায়ী শ্রমিক হিসাবে ভিন্‌রাজ্যে কাজ করতেন। ইদের উৎসবে পরিবারের সঙ্গে শামিল হতে কয়েক দিন আগেই বাড়ি ফিরেছিলেন তাঁরা। পুলিশ জানিয়েছে, বুধবার সকালে দিদির বাড়ি যাবেন বলে বাইক নিয়ে বের হয়েছিলেন ওই দুই ভাই। সঙ্গে আরও এক জন ছিলেন। তখনই সুতির ধলার মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিদির বাড়ি যাওয়ার সময় সুতির ধলার মোড়ে অন্য একটি বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় সানোয়ারদের বাইকটির। অন্য বাইকটিতেও তিন জন আরোহী ছিলেন। গুরুতর আহত হন ছ’জনই। আহতদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই সানোয়ার ও তারিকুলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি চার জনের অবস্থার অবনতি হলে, তাঁদের মুর্শিদাবাদ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

মৃত সানোয়ার শেখের দাদা ফটিক শেখ বলেন, ‘‘আমার ভাইয়েরা বাইরে কাজ করে। ইদ উপলক্ষে বাড়ি এসেছিল কয়েক দিন আগে। বুধবার দিদির বাড়ি যাবে বলে সকালে বাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল। আমরা পরে দুর্ঘটনার খবর পাই। হাসপাতালে নিয়ে আসলে দুই ভাইয়েরই মৃত্যু হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE