নদিয়া জেলায় বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েতের ভবিষ্যত ঝুলে রয়েছে বামেদের সঙ্গে বিজেপি কিংবা তৃণমূলের বোঝাপড়ার সুতোয়। তারা যে দিকে সমর্থন দেবে বোর্ড ঢলে পড়বে সে দিকেই।
সামসুদ্দিন বিশ্বাস ও সুস্মিত হালদার 
২৪ মে, ২০১৮
Smoke in public places
নিজস্ব প্রতিবেদন
‘জনপরিসর’ (পাবলিক প্লেস) বলতে বোঝায় যে কোনও জায়গা যেখানে জনতার যাতায়াত আছে যেমন প্রেক্ষাগৃহ, হাসপাতাল ভবন, রেলের প্রতীক্ষালয়, বিনোদন কেন্দ্র, রেস্তরাঁ, অফিস-কাছারি, আদালত ভবন, শিক্ষা প্রতিষ্ঠান, গ্রন্থাগার, জন-পরিবহণ ইত্যাদি, উন্মুক্ত স্থান তার মধ্যে পড়ে না।
২৩ মে, ২০১৮
Leaflet
সামসুদ্দিন বিশ্বাস
কোর্ট বাজারের সামনে আসতেই স্বাস্থ্যদফতর আর পুলিশের লোকজন পথ আটকালেন। হকচকিয়ে মতি বিড়িটা মাটিতে ফেলে নেভানোর আগেই জরিমানা ধার্য হল, পঞ্চাশ টাকা। কেন? প্রকাশ্যে ধূমপান।
২২ মে, ২০১৮
TMC
নিজস্ব সংবাদদাতা
ভোট মিটতে না মিটতেই বিভিন্ন পঞ্চায়েত সমিতিতে সভাপতি নির্বাচন নিয়ে দড়ি টানাটানি শুরু হয়েছে শাসকদলের অন্দরে। দলীয় সূত্রেই খবর, কোথাও কোনও কোনও নেতা ওই পদে নিজেই বসতে তৎপর হয়ে উঠেছেন। কোথাও ঘনিষ্ঠ পরিজনের নাম ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন কয়েক জন প্রভাবশালী নেতা।
২১ মে, ২০১৮
Social Media
নিজস্ব সংবাদদাতা
তৃণমূলের এক নেতা একটি গ্রুপে লিখেছেন— ‘আমার যদি ভুল হয়ে অন্যের কাছে সমালোচনা না করে সেটা আমাকে জানিও। মানুষ কখনও ব্যর্থ হয় না। হয় সে জিতবে, না হলে শিখবে।’ অন্য এক জন লিখেছেন— ‘আমার মাথা নত করে দাও...’।
২১ মে, ২০১৮
Students
মনিরুল শেখ
পঁয়ত্রিশ ঘর সেই ‘নেই’ মানুষের পাশে দাঁড়াল কল্যাণীর জেএনএম’র চিকিৎসকেরা।
২১ মে, ২০১৮
Panchayat Poll
নিজস্ব প্রতিবেদন
নদিয়ায় ১৮৫টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৩৭টির ভাগ্য ঝুলে আছে। মুর্শিদাবাদে সংখ্যাটা ১৬। কোথাও বিজেপি, কোথাও তৃণমূল, কোথাও বা কংগ্রেস ‘ম্যাজিক সংখ্যা’র কাছে রয়েছে।
২০ মে, ২০১৮
Panchayat Poll
নিজস্ব প্রতিবেদন
এত কাণ্ডের পরে তৃণমূলের  প্রাধান্যে দাঁত ফুটিয়ে যে সব বিরোধী ভোটে লড়াই করে জয়ী হয়েছিলেন, তাঁদের অনেকেই এখন ঘরছাড়া। বিজেপি থেকে বাম, কংগ্রেস থেকে নির্দল— এমন অভিযোগ অবিরাম।
২০ মে, ২০১৮
Vote
নিজস্ব প্রতিবেদন
মাজদিয়ার বুথে ঢুকে ছাপ্পা মারার ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে ঠিকই। কিন্তু ব্যালটে ছাপ মারার স্ট্যাম্প তাদের কাছে কী করে এল, সেই রহস্যের সমাধান হয়নি। 
১৯ মে, ২০১৮
Fish
দেবাশিস বন্দ্যোপাধ্যায়
ফলে বৃহস্পতিবার নদিয়া বা মুর্শিদাবাদ জেলার একাধিক গণনাকেন্দ্রের খাবারে মেনুতে মাংসকে পিছনে ফেলে এগিয়ে থাকল মাছের পদ। অথচ মাঝে কয়েকবছর ধরে যে কোন খাওয়া দাওয়ায়  বিরিয়ানি বিনে গীত নেই। নামীদামী দোকানের বিরিয়ানির প্যাকেট ছাড়া  সব যেন অসম্পূর্ণ থাকত। ভাগাড় কাণ্ডের জেরে এ হেন বিরিয়ানি প্রায় বাতিলের খাতায়।    
১৯ মে, ২০১৮
আরও খবর