Advertisement
২৬ এপ্রিল ২০২৪
POWERGRID Recruitment 2023

পাওয়ারগ্রিড কর্পোরেশনে কাজের সুযোগ, কোন পদে নিয়োগ হবে?

প্রার্থীদের নিয়োগ হবে কম্পিউটার ভিত্তিক পরীক্ষা/ লিখিত পরীক্ষা এবং কম্পিউটারে স্কিল টেস্ট-এর মাধ্যমে।

পাওয়ারগ্রিড কর্পোরেশনে কাজের সুযোগ।

পাওয়ারগ্রিড কর্পোরেশনে কাজের সুযোগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৮:০৩
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা পাওয়ারগ্রিডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। এর জন্য অনলাইনেই প্রার্থীদের আবেদন করতে হবে।

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ট্রেনি (এফ অ্যান্ড এ) পদে। মোট শূন্যপদ ১টি। এই পদে ওবিসি-এনসিএল শ্রেণিভুক্ত প্রার্থীকেই নিয়োগ করা হবে। নিযুক্তকে পাওয়ারগ্রিডের গুরুগ্রামের কর্পোরেট সেন্টারেই পোস্টিং দেওয়া হবে। প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। নিযুক্ত প্রার্থীদের এক বছরের প্রশিক্ষণের পর অন্তত ৩ বছর সংস্থায় চাকরি করতে হবে। প্রশিক্ষণ চলাকালীন নিযুক্ত ব্যক্তির মাসিক বৃত্তির পরিমাণ হবে ২১,০০০ টাকা এবং প্রশিক্ষণ শেষে মাসিক বেতনক্রম হবে ২২,০০০-৮৫,০০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিকম-এ ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি, ডিপ্লোমা থাকলে এই পদে আবেদন করা যাবে।

প্রার্থীদের নিয়োগ হবে কম্পিউটার ভিত্তিক পরীক্ষা/ লিখিত পরীক্ষা এবং কম্পিউটারে স্কিল টেস্ট-এর মাধ্যমে। কম্পিউটার ভিত্তিক পরীক্ষা/ লিখিত পরীক্ষাটি হবে দিল্লির পরীক্ষাকেন্দ্রে। প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। আগামী ১৪ জুন আবেদনের শেষ দিন। এই বিষয়ে বিস্তারিত জানা যাবে সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE