Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Calcutta School Of Tropical Medicine

ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতার ট্রপিক্যালে কর্মী নিয়োগ, রইল বিস্তারিত

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে। এই পদে নিযুক্ত হওয়ার পর বেতন হবে প্রতি মাসে ১৮ হাজার টাকা।

চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৫:১৭
Share: Save:

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জীববিজ্ঞান বিষয়ে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বরে এমএসসি ডিগ্রি থাকতে হবে। বয়স হওয়া প্রয়োজন ২৮ বছরের মধ্যে। এই পদে নিযুক্ত হওয়ার পর বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৮ হাজার টাকা।

‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীদের ২ ফেব্রুয়ারি ’২৩ তারিখে সকাল ১১টার সময়ে ইন্টারভিউয়ের জন্য পৌঁছে যেতে হবে। জিএলটি, প্রথম তলা, ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন— এই ঠিকানায় ইন্টারভিউ হবে।

ইচ্ছুক প্রার্থীদের সম্পূর্ণ জীবনপঞ্জি-সহ আরও প্রয়োজনীয় অরিজিন্যাল এবং স্বপ্রত্যয়িত নথি সঙ্গে রাখতে হবে ইন্টারভিউয়ের দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের এই ওয়েবসাইটটি দেখুন— https://www.wbhealth.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE