Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Indian Institute of Information Technology

কল্যাণীর আইআইআইটি-তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জেনে নিন আবেদন পদ্ধতি

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীকে অবশ্যই প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে।

কল্যাণীর আইআইআইটি-তে কর্মী নিয়োগ।

কল্যাণীর আইআইআইটি-তে কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৪:৫৩
Share: Save:

কল্যাণীর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজিতে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

চুক্তিভিত্তিক রাঁধুনি নিয়োগ করা হবে। বাঙালি খাবারের রন্ধনপ্রণালী জানা থাকতে হবে। এই পদে নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইচ্ছুক প্রার্থীকে অবশ্যই প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে। কবে এবং কখন ইন্টারভিউ নেওয়া হবে, সেই বিষয়ে আগে থেকেই চাকরিপ্রার্থীকে জানিয়ে দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

https://iiitkalyani.ac.in/ এই ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। অনলাইন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় (ডেপুটি রেজিস্ট্রার, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি, ডব্লুইবিইএল আইটি পার্ক, কল্যাণী ৭৪১২৩৫ নদীয়া, ওয়েস্ট বেঙ্গল) পাঠিয়ে দিতে হবে। এ ছাড়াও, প্রয়োজনীয় নথির সফটকপি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। ২০ ফেব্রুয়ারি ’২৩-এর মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিনের পর আর কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে কল্যাণীর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজির এই ওয়েবসাইটটি দেখুন— https://iiitkalyani.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE