Advertisement
২৪ জুলাই ২০২৪
Balmer Lawrie and Company Limited Recruitment

সরকারি সংস্থা বামার লরিতে উচ্চ আধিকারিক পদে চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং চিফ ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৪০,০০০-১,৪০,০০০ টাকা এবং ৮০,০০০-২,২০,০০০ টাকা বেতনক্রমে।

চাকরির সুযোগ বামার  লরিতে।

চাকরির সুযোগ বামার লরিতে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৬:৪৪
Share: Save:

বামার লরি এবং কোম্পানি লিমিটেডে উচ্চপদে প্রার্থী নিয়োগ করা হবে। বুধবার এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। সংস্থাটি কেন্দ্রের পেট্রোলিয়াম এবং প্রাকৃতিক গ্যাস মন্ত্রকের অধীনস্থ একটি রাষ্ট্রায়ত্ত সংস্থা। সংস্থার বিজ্ঞাপিত বিভিন্ন পদে নিয়োগ করা হবে একাধিক প্রার্থী। এর জন্য শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

নিয়োগ হবে মোট ৫টি পদমর্যাদায়। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ২৭টি। প্রার্থী নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের ১৪টি, ডেপুটি ম্যানেজারের ৫টি, ম্যানেজারের ৩টি, সিনিয়র ম্যানেজারের ৩টি এবং চিফ ম্যানেজারের ২টি শূন্যপদে। সংস্থার এই বিশেষ নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে পারবেন শুধু এসসি/এসটি প্রার্থীরা। আবেদনকারীদের বয়স হতে হবে ৩২-৪৭ বছরের মধ্যে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, ম্যানেজার, সিনিয়র ম্যানেজার এবং চিফ ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৪০,০০০-১,৪০,০০০ টাকা, ৫০,০০০-১,৬০,০০০ টাকা, ৬০,০০০-১,৮০,০০০ টাকা, ৭০,০০০-২,০০,০০০ টাকা এবং ৮০,০০০-২,২০,০০০ টাকা বেতনক্রমে।

আবেদন জানাতে পারবেন ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক, ম্যানেজমেন্ট বা সম্পর্কিত বিষয়ে স্নাতকোত্তর বা পিজি ডিপ্লোমা পাশ, চার্টার্ড অ্যাকাউন্টেন্সি/ আইসিডাব্লিউএ থেকে অ্যাকাউন্টস এবং ফিন্যান্সের ডিগ্রিপ্রাপ্তেরা। সমস্ত ডিগ্রিই হতে হবে স্বীকৃত প্রতিষ্ঠানের। প্রয়োজন পেশাদারি অভিজ্ঞতারও।

প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদগুলিতে নিয়োগ করা হবে। তার আগে আবেদন জানাতে হবে সংস্থার ওয়েবসাইটে গিয়ে। আবেদনের শেষ দিন আগামী ২১ এপ্রিল। এই নিয়োগের বিষয়ে আরও জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE