Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hoogly

ইন্টারভিউয়ের মাধ্যমে রাজ্যে চাকরির সুযোগ, কী ভাবে? জেনে নিন বিস্তারিত

অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট এবং মিড ডে মিল কোঅর্ডিনেটর পদে নিয়োগ করা হবে।

চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৫:৫৪
Share: Save:

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করতে চলেছে হুগলি জেলা। রাজ্য সরকারের অধীনস্থ চুক্তিভিত্তিক কাজের সুযোগ মিলবে। যার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে হুগলির প্রশাসনিক ওয়েবসাইটে।

হুগলি জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয়ে অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট এবং মিড ডে মিল কোঅর্ডিনেটর পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৮টি। যার মধ্যে ৭টি অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্টের। বেতন দেওয়া হবে প্রতি মাসে ১১ হাজার টাকা। ১টি শূন্যপদ রয়েছে মিড ডে মিল কোঅর্ডিনেটর। বেতন হবে ১৮ হাজার টাকা। অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে পারবেন। বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’ এবং টাইপিং টেস্টের মাধ্যমে নিয়োগ হবে। ১৬ মার্চ সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের দিন সকাল সাড়ে ১০টার মধ্যে পৌঁছে যেতে হবে।

ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনপত্র পূরণ করে সঙ্গে রাখতে হবে। পাশাপাশি, প্রয়োজনীয় নথির অরিজিন্যাল এবং ফটোকপিও রাখা দরকার। নিয়োগ সংক্রান্ত বিষয় বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হুগলি জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE