Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jawaharlal Nehru University

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে ৩০০-র বেশি শিক্ষাকর্মী নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি

ডেপুটি রেজিস্ট্রার, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার, পাবলিক রিলেশন অফিসার, সেকশন অফিসার, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, মাল্টি টাস্কিং স্টাফ-সহ একাধিক পদে নিয়োগ করা হবে।

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ।

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৯
Share: Save:

জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে তিনশোর বেশি শিক্ষাকর্মী নিয়োগ করা হবে। রয়েছে একাধিক পদে আবেদন করার সুযোগ। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটেই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

ডেপুটি রেজিস্ট্রার, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার, পাবলিক রিলেশন অফিসার, সেকশন অফিসার, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, মাল্টি টাস্কিং স্টাফ, প্রাইভেট সেক্রেটারি, পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার, রিসার্চ অফিসার, এডিটর পাবলিকেশন, কিউরেটর, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান, প্রফেশনাল অ্যাসিস্ট্যান্ট, সেমি প্রফেশন্যাল অ্যাসিস্ট্যান্ট, কুক, মেস হেল্পার, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), ওয়ার্কস অ্যাসিস্ট্যান্ট, লিফট অপারেটর, সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট, সিস্টেম অ্যানালিস্ট, সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, কম্পিউটার অপারেটর, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র টেকনিশিয়ান, জুনিয়র অপারেটর, স্ট্যাটিস্টিক্যাল অ্যাসিস্ট্যান্ট, টেকনিশিয়ান এ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, কার্টোগ্রাফিক অ্যাসিস্ট্যান্ট, ল্যাবোরেটরি অ্যাসিস্ট্যান্ট, ল্যাবোরেটরি অ্যাটেনড্যান্ট, স্টাফ নার্স, স্পোর্টস অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র ট্র্যান্সলেটর অফিসার পদে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ রয়েছে ৩৮৮টি। ডেপুটি রেজিস্ট্রার পদে আবেদনের জন্য ৫০ বছর বয়স হওয়া প্রয়োজন, বাকি পদগুলিতে আবেদনের জন্য ৪০ বছর বয়স হওয়া প্রয়োজন।

প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে এই লিঙ্কটি দেখুন: https://jnu.ac.in/sites/default/files/career/AdvertisementNo-01-RC-NT-2023.pdf

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে প্রথমে এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘নোটিশ’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। ১০ মার্চের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের এই ওয়েবসাইটটি দেখুন— https://www.jnu.ac.in/ ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE