Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Netaji Subhas Open University

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করবে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়

পাবলিকেশন ইন চার্জ পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর হতে হবে।

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়।

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৬
Share: Save:

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

পাবলিকেশন ইন চার্জ পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। কম্পিউটারের এমএস ওয়ার্ড, এমএস এক্সেল এবং ইন্টারনেটের বিষয়ে কাজ জানা থাকতে হবে। যদি পিএইচডি থাকে এবং সংশ্লিষ্ট বিভাগে অন্য কোথাও আগে কাজ করার অভিজ্ঞতা থাকে, তা হলে সেই প্রার্থী চাকরি পাওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। ৬০ থেকে ৬৫ বছরের বয়সী প্রার্থীদেরও অগ্রাধিকার দেওয়া হবে।

১৭ ফেব্রুয়ারি ’২৩ ইন্টারভিউ হবে। দুপুর ১২টার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। দুপুর ২টোর পর কোনও প্রার্থী পৌঁছালে, তাঁর ইন্টারভিউ নেওয়া হবে না। ৩টি স্বপ্রত্যয়িত জীবনপঞ্জি, পাসপোর্ট সাইজের ছবি এবং ৩টি করে প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথির ফটোকপি, সঙ্গে অরিজিনাল নথিগুলিও রাখতে হবে। এবং আগে কাজ করার প্রয়োজনীয় নথিও সঙ্গে রাখা প্রয়োজন। ইন্টারভিউতে যাওয়ার আগে, বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্যে ৫০০টাকার ডিমান্ড ড্রাফট করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ের এই ওয়েবসাইটটি দেখুন— http://www.wbnsou.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE