Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Raiganj University Recruitment 2024

প্রজেক্ট অ্যাসোসিয়েট নেবে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়, আবেদনের শেষ দিন কবে?

শুরুতে প্রকল্পের মেয়াদ এক বছরের। যদিও পরবর্তী প্রয়োজনে এই মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ৩১ হাজার টাকা করে ফেলোশিপ দেওয়া হবে।

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়।

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৮:২৩
Share: Save:

বায়োলজিক্যাল সায়েন্সের কোনও বিষয়ে নিয়ে পড়াশোনা? ঝুলিতে রয়েছে এমএসসি ডিগ্রিও? চলতি সময় কোনও বিশ্ববিদ্যালয়ে সংশ্লিষ্ট বিভাগে গবেষণা প্রকল্পে কাজের অভিজ্ঞতা অর্জন করতে চাইছেন? তা হলে খোঁজ নিতে পারেন রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে। কারণ, সম্প্রতি এই প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গবেষণা প্রকল্পে কাজ নিয়ে বিস্তারিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রজেক্ট অ্যাসোসিয়েট ১ নেওয়া হবে। কেন্দ্রীয় সরকারের বায়োটেকনোলজি বিভাগের অর্থানুকূল্যে গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। শুরুতে প্রকল্পের মেয়াদ এক বছরের। যদিও পরবর্তী প্রয়োজনে এই মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ৩১ হাজার টাকা করে ফেলোশিপ দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী, বিস্তারিত জীবনপঞ্জি-সহ প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ৫ এপ্রিল মধ্যে আগ্রহীদের আবেদনপত্র জমা করা দরকার।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

project work Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE